নিউইয়র্ক     শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুর জেলা এসোসিয়েশন অব ইউএসএ ইনক্ এর কার্যকরী কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৩ | ০৯:১২ পূর্বাহ্ণ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | ১২:০৬ অপরাহ্ণ

ফলো করুন-
গাজীপুর জেলা এসোসিয়েশন অব ইউএসএ ইনক্ এর কার্যকরী কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত

নিউ ইয়র্ক : গত ১৬ জানুয়ারি,সোমবার জ্যাকসন হাইটস্ এ ” মামা‘স পার্টি হলে“ গাজীপুর জেলা এসোসিয়েশন অব ইউএসএ ইনক্” এর কার্যকরী কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি এমডি এ জুয়েল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসহাক মোল্লা বাবুর সঞ্চালনায় গুরুত্বপূর্ণ উপদেশ মুলক বক্তব্য রাখেন সংগঠনের সম্মানিত প্রধান উপদেষ্টা, প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাচন কমিশন সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর খান, উপদেষ্টা ও নির্বাচন কমিশন সদস্য ইকবাল হোসেন ভূইয়া বাচ্চু, উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার নাইম আহমেদ, উপদেষ্টা, সাবেক সভাপতি ও নির্বাচন কমিশন সদস্য সচিব সিরাজুল মোড়ল বাবুল, উপদেষ্টা, সাবেক সভাপতি ও নির্বাচন কমিশন সদস্য মাসুদ রানা, উপদেষ্টা ও নির্বাচন কমিশন সদস্য হুমায়ুন ইসলাম, উপদেষ্টা তাসলিমা আহমেদ, উপদেষ্টা মেহেদী হাসান, উপদেষ্টা মনি আহমেদ, উপদেষ্টা মীর জাকির হোসেন, উপদেষ্টা মুখলেস ইসলাম, উপদেষ্টা নুরুন্নাহার বাগমার, উপদেষ্টা প্যাট্রিক রোজারিও, উপদেষ্টা মিজানুর রহমান, সহ-সভাপতি গাজী এস এ জুয়েল ও সহ-সভাপতি ইমরানুল হক টিপু, সহ-সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান তুহিন ও সহ-সাধারন সম্পাদক সবুজ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক কাজীমউদ্দীন, কোষাধ্যক্ষ আহসান হাবিব রতন, সহ-কোষাধ্যক্ষ মোঃ মোস্তফা সরকার প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক সাখাওয়াত হোসাইন, মহিলা বিষয়ক সম্পাদিকা রত্না রোজারিও, শিক্ষা সম্পাদক মাহবুবুল আলম, ধর্ম বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, সিনিয়র সম্মানিত সদস্য রুহুল আমিন ইকবাল প্রমুখ।

উক্ত সভায় সংগঠনের কোষাধ্যক্ষ আহসান হাবিব রতন অভিষেক পরবর্তী আয়-ব্যয় বিবরণী প্রকাশ করেন। আগামী একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল আয়োজনের স্থান ও তারিখ নির্ধারণ সহ আরো কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে জরুরী ভিত্তিতে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসহাক মোল্লা বাবু গেল অভিষেক এবং সংগঠনের পরবর্তী কর্ম পরিকল্পনা উপস্থিত সবার সামনে তুলে ধরেন।এবং সভাপতি এমডি এ জুয়েল সবার সম্মতি নিয়ে কতগুলো গুরুত্ব বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করে সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।

পরিশেষে উপদেষ্টা মন্ডলীর সকল সদস্যবৃন্দ এবং কার্যকরী কমিটির সকল সদস্যবৃন্দকে সভায় উপস্থিত হয়ে সভাকে সাফল্যমন্ডিত করার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সভাপতি এমডি এ জুয়েল এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসহাক মোল্লা বাবু । প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম কর্তৃক প্রচারিত

শেয়ার করুন