নিউইয়র্ক     রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিয়েভে দুর্ঘটনায় জেলেনস্কির গাড়ি, হাসপাতালে চালক

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২২ | ০৫:২০ পূর্বাহ্ণ | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ | ০৫:২৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
কিয়েভে দুর্ঘটনায় জেলেনস্কির গাড়ি, হাসপাতালে চালক

রাজধানী কিয়েভে দুর্ঘটনার মুখে পড়লো দেশটির প্রেসিডেন্ট ভোলোদিমির জেলেনস্কির গাড়ি। এতে তিনি সামান্য আঘাত পেয়েছেন, তবে তা গুরুতর নয়। যদিও তার গাড়ির চালক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। তার মুখপাত্র এক বিবৃতিতে এই দুর্ঘটনার কথা জানিয়েছেন। তবে কখন ও কীভাবে এই দুর্ঘটনা হয়েছে তা বিস্তারিত বলেননি তিনি।

আরটি জানিয়েছে, এর আগে ইউক্রেনের ইজিয়ুমে আবার নিজের দেশের পতাকা তুলেছেন জেলেনস্কি। এটি এতদিন রাশিয়ার অধীনে ছিল। তবে ইউক্রেনীয় সেনারা উত্তরাঞ্চলীয় বেশ কিছু এলাকা রাশিয়ার হাত থেকে উদ্ধার করে নেয়ার পর সেখানে সফর করেছেন জেলেনস্কি। বুধবার সেখান থেকে রাজধানীতে ফেরেন তিনি। ইজিয়ুম খারকিভ অঞ্চলে অবস্থিত। রাশিয়ার দখলে নেয়া দনেৎস্কের কাছে হওয়ায় অবস্থানগতভাবে ইজিয়ুম খুবই গুরুত্বপূর্ণ।

জেলেনস্কি সেখানে সেনাদের অভিনন্দন জানান। তিনি বলেন, এই সেনারাই রাশিয়ার হাত থেকে শহরটিকে মুক্ত করেছে। এখন আমাদের শুধু সামনের দিকেই এগিয়ে যেতে হবে। জয় না হওয়া পর্যন্ত আমরা এগিয়ে যাব

এরপরই রাজধানীতে ফিরে দুর্ঘটনার মুখে পড়েন তিনি। প্রেসিডেন্টের মুখপাত্র সের্গেই নিকিফোরভ জানিয়েছেন, চিকিৎসকরা তাকে পরীক্ষা করে দেখেছেন। কিন্তু তার শরীরে কোনো গুরুতর আঘাত নেই। তবে এতে আহত হয়েছেন তার গাড়ির চালক। তিনি হাসপাতালে ভর্তি আছেন।

পরিচয়/সোহেল

শেয়ার করুন