নিউইয়র্ক     শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এলমহার্স্ট হসপিটাল এবং বাংলা সিডিপ্যাপ ও অ্যালেগ্রা হোম কেয়ার এর সৌজন্যে

কাউন্সিলম্যান শেখর কৃষ্ণানের সমন্বিত ইফতার ১৭ এপ্রিল

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৩ | ০১:০৬ অপরাহ্ণ | আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ | ০১:০৬ অপরাহ্ণ

ফলো করুন-

মাহে রমজানের পবিত্রতা সকল জাতিগোষ্ঠির মাঝে ছড়িয়ে দেয়ার অংশ হিসেবে এবার সমন্বিত ইফতারের (ইনক্লুসিভ ইফতার) আয়োজন করেছে নিউইয়র্ক সিটি কাউন্সিলের ২৫ নং ডিস্ট্রিক্ট এর কাউন্সিলম্যান শেখর কৃষ্ণান।

আগামী ১৭ এপ্রিল সোমবার, পিএস ৬৯ (৭৭-০২, ৩৭ এভিনিউ, জ্যাকসন হাইটস, নিউ ইয়র্ক) এর ক্যাফেটারিয়ায় সন্ধ্যা ৭টায় অনুষ্ঠেয় ওই ইফতার অনুষ্ঠানে প্রায় ১২টি সম্প্রদায়ের নেতৃত্বস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

কাউন্সিলম্যানের কার্যালয়ের আমন্ত্রণপত্রে বলা হয়েছে, রমজানের পবিত্রতা উদযাপনের জন্য মুসলিম কসিমউনিটিতে ইন্টারফেইথ ডিনারে সবাইকে আমন্ত্রণ। নিউইয়র্ক সিটির অন্যতম প্রধান স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান এলমহার্স্ট হসপিটাল এবং নিউইয়র্কের বাংলাদেশি সমাজের প্রথম হোম কেয়ার প্রতিষ্ঠান বাংলা সিটিপ্যাপ সার্ভিসেস ও অ্যালেগ্রা হোম কেয়ার যৌথভাবে পৃষ্ঠপোষকতা করছে ওই অনুষ্ঠানের।

হোম কেয়ার সেবার পথিকৃৎ ব্যক্তিত্ব বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের বীর মুক্তিযোদ্ধা আবু জাফর মাহমুদ কাউন্সিলম্যান শেখর কৃষ্ণানকে এই আয়োজনের জন্য বাংলাদেশি কমিউনিটি তথা গোটা মুসলমান সমাজের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সকল ধর্মবিশ্বাসীদের নিয়ে মাহে রমজানের একটি সন্ধ্যা উদযাপনের এই আয়োজন অনেক বেশি তাৎপর্যপূর্ণ। কাউন্সিলম্যান শেখ কৃষ্ণান বাংলাদেশি মুসলিম সমাজ তথা তার কমিউনিটির ব্যাপারে অত্যন্ত আন্তরিক ও নিবেদিত প্রাণ। তিনি একের পর এক বাংলাদেশিদেরকে পুরস্কৃত করে চলেছেন। তারই উদ্যোগে গত ২৬ শে মার্চ জ্যাকসন হাইটস এর ৭৩ স্ট্রিটের নাম আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ স্ট্রিট নামকরণ উদ্বোধন করা হয়েছে। এর জন্য নিউইয়র্ক সিটি ও স্টেট থেকে শুরু করে যুক্তরাষ্ট্র সরকারের প্রতি আমরা কৃতজ্ঞ।

আবু জাফর মাহমুদ বলেন, এই পবিত্র সিয়াম সাধনার মাসে যারা রমজানের পবিত্রতা ক্ষুন্ন করার প্রয়াসে লিপ্ত, তারা নিজস্ব কমিউনিটির মধ্যে ভাতৃত্ব ও পারস্পারিক শ্রদ্ধাবোধের প্রতি অবজ্ঞা প্রদর্শন করছে। এই আয়োজন থেকে তারা শিক্ষা নিতে পারে।-প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন