নিউইয়র্ক     রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আল্লাহ আমাকে বেছে নিয়েছেন : লন্ডনের পুলিশ অফিসার

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০২৩ | ০২:৩৬ পূর্বাহ্ণ | আপডেট: ১৩ জুন ২০২৩ | ০২:৩৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
আল্লাহ আমাকে বেছে নিয়েছেন : লন্ডনের পুলিশ অফিসার

মুসলিমদের মাঝে দীর্ঘদিন ধরে কাজ করছেন পিসি পল। ব্রিটিশ পুলিশের কর্মকর্তা তিনি। এ সময় মুসলিমদের কর্মকাণ্ড তাকে সন্তুষ্ট করেছে। অবশেষে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তিনি। ইসলাম গ্রহণের পর পল বলেন, ‘আমি ইসলামকে বেছে নিইনি। আল্লাহ আমাকে মনোনীত করেছেন।’ লন্ডনের এই পুলিশ কর্মকর্তা ১৬ বছর ধরে এজওয়্যার রোডে স্থানীয় মুসলিম সম্প্রদায়ের সাথে কাজ করছেন।

পল বলেন, আমি এখানে ১৬ বছর ধরে পুলিশ কর্মকর্তা হিসেবে কাজ করছি। গত জানুয়ারিতে আমি ইসলাম ধর্ম গ্রহণ করেছি। আলহামদুলিল্লাহ, আমি খুশি। তিনি বলেন, আমার কাজ হলো সম্প্রদায়ের সাথে যোগাযোগ রক্ষা করা। আমি তাদের সবাইকে চিনি। শিশু, যুবক, বৃদ্ধ সবাইকে। এটা আসলে একটা বড় পরিবারের মতো।

পল বলেন, সবাই আমাকে বলতেন যে আমি একদিন মুসলিম হবো। কিন্তু কেউ আমাকে জোর করেনি। পরে আমি কোরআন পড়া শুরু করি। এরপর আমি ইসলামের দিকে মনোনিবেশ করি। এটি মনোমুগ্ধকর ও শান্তির ধর্ম। ব্রিটিশ এই পুলিশ কর্মকর্তা বলেন, ৫ মাসে আমি দুইবার কোরআন পড়েছি। আমি কোনো নামাজে অনুপস্থিত ছিলাম না।

লোকেরা জিজ্ঞাসা করে- কেন আমি ইসলাম ধর্ম গ্রহণ করলাম? আমার উত্তর হলো- আমি ইসলাম ধর্মকে বেছে নিইনি। আল্লাহ আমাকে বেছে নিয়েছেন। পল বলেন, আলহামদুলিল্লাহ, আমার মনে কোনো সন্দেহ নেই। আমি এখানে শুধু পুলিশ কর্মকর্তা নই। কারও ভাই, কারও চাচা, কারও ছেলে আবার কারও ভাতিজা এবং একজন বন্ধু। আমি গর্বিত। সূত্র: টিআরটি

শেয়ার করুন