নিউইয়র্ক     শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমেরিকায় চিত্রনায়িকা মৌসুমির অনাড়ম্বর জন্মদিন উদযাপিত

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১১ নভেম্বর ২০২৩ | ০৮:২৫ পূর্বাহ্ণ | আপডেট: ১১ নভেম্বর ২০২৩ | ০৮:২৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
আমেরিকায় চিত্রনায়িকা মৌসুমির অনাড়ম্বর জন্মদিন উদযাপিত

জলি আহমেদ : বাংলাদেশ চলচ্চিত্রের সম্রাজ্ঞী,প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমি এখন আমেরিকায়।৩ নভেম্বর ২০২৩ ছিল এই জনপ্রিয় তারকার শুভ জন্মদিন! ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ইউএসএ ইনক ও ওয়ার্ল্ড ফেয়ার অ্যান্ড ফেস্ট ইউএসএ ইনক এর যৌথ উদ্যোগে নিউইয়র্ক, জ্যাকসন হাইটসের “নবান্ন রেস্টুরেন্টে” এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে মৌসুমির জন্মদিন পালনের আয়োজন করা হয়। ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ইউএসএ ইনক প্রেসিডেন্ট, বিশিষ্ট কলামিস্ট ও দার্শনিক, সফল উদ্যোক্তা ড. রফিকুল ইসলাম এর সংগঠনের ব্রান্ড অ্যাম্বাসেডর লাস্যময়ী নায়িকা মৌসুমির জন্মদিনের আয়োজন করা হয় ।

উল্লেখ্য, মৌসুমি তার ব্যক্তিগত ও বিজনেস সফরে এ মুহুর্তে আমেরিকায় ব্যস্ততম সময় পার করছেন! ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ইউএসএ ইনক এর অন্যতম সংগঠক লায়ন মুহাম্মদ মারুফ আহমেদ এর সঞ্চালনায় শুভ জন্মদিন উৎযাপন অনুষ্ঠানের আয়োজনে আরও ছিলেন চিরতারুণ্য, সুপারপাওয়ার পারসন ও ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ইউএসএ ইনক উপদেষ্টা মাসুদ রানা।

অনুষ্ঠানের শেষ অংশে গান পরিবেশন করেন প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমি,দূরন্ত গতিমান সংগঠনের সাধারণ সম্পাদক ড. কামরুল ইসলাম,রাশেদ উদ্দিন হীরা,কাজল। গোটা অনুষ্ঠানটি মাতিয়ে রেখেছিলেন বাংলাদেশ চলচ্চিত্রের চাঁদমুখ চিত্রনায়িকা শাহনূর। আগত অতিথিবৃন্দ ও আয়োজকগণ জন্মদিনের কেক কেটে মৌসুমির মুখে তুলে দেন। এর আগে মৌসুমিকে সংগঠনের পক্ষ থেকে ফুল উপহার দেওয়া হয়। সৃষ্টিকর্তার নিকট মৌসুমির জন্য এই শুভকামনা করেন যে, তিনি যেন তাকে সুন্দর রাখেন, সুস্থ রাখেন! শেষে শুভ্র সুন্দর সুরের মুর্ছনায় সকলে উল্লাস করেন এবং ডিনার খেতে খেতে শেষ হয় ভাগ্যবতী খায়রুন সুন্দরী খ্যাত মৌসুমির একটি আমেরিকান জন্মদিন ।

শেয়ার করুন