নিউইয়র্ক     শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আটলান্টিক সিটিতে বিএএসজে ও রোওয়ান বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে স্বাস্হ্য ক্যাম্প

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩ | ০৮:৫৫ পূর্বাহ্ণ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | ১১:৫৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
আটলান্টিক সিটিতে বিএএসজে ও রোওয়ান বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে স্বাস্হ্য ক্যাম্প

আটলান্টিক সিটি : নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে গত দুই ফেব্রুয়ারি, বৃহস্পতিবার “স্বাস্হ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউনট এভিনিউতে অবস্থিত ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’-এ বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সি,রোওয়ান বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল বিভাগ ও আটলান্টিক কাউন্টির শেরিফ অফিসের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত “স্বাস্হ্য ক্যাম্প”এ স্বাস্হ্য পরীক্ষা ও কোভিড ভ্যাকসিন প্রদান করা হয়।

এদিন সকাল এগারোটা থেকে দুপুর একটা পর্যন্ত এই কার্যক্রম চলে। কোনো ধরনের এ্যাপয়েন্টমেন্ট ছাড়াই কমিউনিটির লোকজন কোভিড ভ্যাকসিন সহ স্বাস্হ্য পরীক্ষা করার সুযোগ পায়।

আটলান্টিক সিটির বিভিন্ন কমিউনিটির লোকজন কোভিড ভ্যাকসিন প্রদানের ব্যবস্থা করায় ও বিনা খরচে স্বাস্হ্য পরীক্ষা করার সুযোগ করে দেওয়ায় তাঁরা বিএএসজে কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম খোকা ও ট্রাস্টি বোর্ডের সভাপতি আব্দুর রফিক বাংলাদেশ কমিউনিটির লোকজন সহ অন্যান্য কমিউনিটির লোকজন “স্বাস্হ্য ক্যাম্প” কার্যক্রম সফল করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। -সুব্রত চৌধুরী প্রেরিত

শেয়ার করুন