নিউইয়র্ক     শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আজকাল সম্পাদক শাহ নেওয়াজের বাসভবনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ০৭:৫৫ পূর্বাহ্ণ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ০৭:৫৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
আজকাল সম্পাদক শাহ নেওয়াজের বাসভবনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

গত শুক্রবার ১৫ সেপ্টেম্বর মাগরিবের নামাজের পর বাংলাদেশ আমেরিকা লায়ন্স ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহ নেওয়াজ এবং রানো নেওয়াজ এর উদ্যোগে আয়োজিত মিলাদ মাহফিলে কমিউনিটির ঐক্য ও শান্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মাওলানা ড. সাইয়্যেদ মুতাওয়াক্কিল বিল্লাহ রব্বানী বদরপুরী বাংলাদেশি কমিউনিটি, মুসলিম সম্প্রদায়সহ বিশ্ব সম্প্রদায়ের কল্যাণে দোয়া পরিচালনা করেন।

তিনি বলেন, এই মিলাদ মাহফিলের বদৌলতে আল্লাহ নিশ্চয়ই আমাদের সকলের গুণাহ মাফ করে দেবেন। আমাদের আত্মীয়-স্বজন ও বাবা মা সহ যারা ইন্তেকাল করেছেন আল্লাহ যেন তাদের বেহেস্তে নসিব করেন। শাহ নেওয়াজ দম্পতি প্রতিমাসেই তাদের কুইন্স বাসভবনে এই ধরনের ওয়াজ মাহফিলের আয়োজন করে থাকেন। গত শুক্রবারে অনুষ্ঠিত এ মাহফিলে কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন। মিলাদ মাহফিল এর আগে আয়োজিত বারবিকিউ পার্টিতে কমিউনিটির বিশিষ্ঠ ব্যক্তিবর্গ অংশ নেন।

মিলাদ মাহফিলে অংশগ্রহনকারিদের মধ্যে ছিলেন সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাবউদ্দিন সাগর, রুপসী বাংলা সম্পাদক শাহ জে চৌধুরী, ইউএস অনলাইন সম্পাদক সাখাওয়াত সেলিম, কম্যুনিটি এক্টিভিষ্ট আমিন মেহেদি বাবু, কাজী আযম ও ফকরুল ইসলাম দেলোয়ার, রিয়েল এষ্টেট ইনভেষ্টর নুরুল আজিম, কন্ঠশিল্পী রিজিয়া পারভীন, শাহনাজ বেলি ও কামরুজ্জামান বকুল, আশা হোম কেয়ার এর আকাশ রহমান, ময়নুজ্জামান চৌধুরী, এলিন রহমান, শোটাইম মিউজিকের আলমগীর খান আলম, আব্দুর রশীদ বাবু, মো: আলম নমি, ফিরোজ আহমেদ, আবু বকর সিদ্দিক, মোস্তফা অনিক রাজ, বেলাল হোসেন, মফিজুর রহমান, শফি উদ্দীন, আব্দুল কাদের, সুলতানা বেগম, মারিয়া, এনএসএম মইনুল ইসলাম সজল, নাফিযা, রাসেল প্রমুখ।

শেয়ার করুন