নিউইয়র্ক     শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হাজীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের জমজমাট বনভোজন অনুষ্ঠিত

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২৩ | ১১:৩৫ অপরাহ্ণ | আপডেট: ১২ আগস্ট ২০২৩ | ১১:৩৫ অপরাহ্ণ

ফলো করুন-
হাজীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের জমজমাট বনভোজন অনুষ্ঠিত

বিপুল উৎসাহ উদ্দীপনায় গত ৬ আগষ্ট রবিবার অনুষ্ঠিত হয়েছে হাজীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের বার্ষিক বনভোজন। লং আইল্যান্ডের হ্যাম্পস্টেড লেক স্টেট পার্কে বনভোজনের উদ্বোধন করেন প্রবাসের মূলধারার রাজনীতিবিদ মোর্শেদ আলম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জের কৃতি সন্তান কানেক্টিকাট স্টেট সিনেটর মোহাম্মদ রহমান। তিনি রুপসী চাঁদপুর ফাউন্ডেশনে ডোনেশন হিসেবে ৫ হাজার ডলারের চেক সভাপতি ফখরুল ইসলাম ও সাধারন সম্পাদক মনির হোসেনসহ কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেন। বনভোজনে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রুপসী চাঁদপুরের সাবেক সভাপতি আমিন খান জাকির, ফারুক হোসেন মজুমদার ও মামুন মিয়াজি। বনভোজনে বিভিন্ন ইভেন্টে খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। বনভোজনে অথিতি হিসেবে যোগ দেন সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান ও সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাব উদ্দিন সাগর।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বনভোজন উপকমিটির সদস্য মাসুদুর রহমান, মো. আবু বকর, মোহাম্মদ আ. রহমান, ইকবাল হোসেন মানিক ও শামীম চৌধুরী, উপদেষ্টা মন্ডলির সদস্য মো. মাসুদুর রহমান, আবুল বাসার, মো. এনির হোসেন, সাইফুল ইসলাম লিটন, জালাল উদ্দিন রুমী, মোহাম্মদ হাতেম, মো. ইসলাম বাদল ও অরুন পাল, সহসভাপতি বিলাল হোসেন তরফদার, ফয়সাল আলম দুলাল, শামীম চৌধুরী, মো. আবদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে কানেক্টিকাট স্টেট সিনেটর মোহাম্মদ রহমান বলেন, যুক্তরাষ্ট্রে মূলধারায় সাফল্য অর্জন করতে হলে বাংলাদেশী আমেরিকানদের ঐক্য বদ্ধ হতে হবে এবং নিজ নিজ এলাকায় জনহিতকর কর্মকান্ডের সাথে সম্পৃক্ত হতে হবে। তিনি আরো বলেন সপরিবারে বনভোজনে এসে তাঁর মনে হচ্ছে তিনিযেন হাজীগঞ্জেই এসেছেন। সফল ও একটি আন্দঘন বনভোজন আয়োজনের জন্য হাজীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সকল কর্মকর্তা ও সদস্য দের আন্তরিক অভিনন্দন জানান এবং সংগঠনের জন্য এক হাজার ডলারেরচেক প্রদান করেন। জনাব রহমান রুপসী চাঁদপুর ফাউন্ডেশনের জনকল্য ানমুলক কর্মকান্ডের তহবিলের জন্য ৫ হাজার ডলার অনুদানের একটি চেক রুপসী চাঁদপুর ফাউন্ডেশনের সভাপতি মাওলানা ফখরুল ইসলাম মাসুম ও সাধারণ সম্পাদক নুরে আলম মনির এর নিকট হস্তান্তর করেন।

এছাড়াও অনুষ্ঠানে বনভোজনের পৃষ্ঠপোষক হিসেবে বক্তব্য রাখেন ইমিগ্র্যান্ট এন্ডার হোম কেয়ারের ভাইস প্রেসিডেন্ট ও উপস্থাপিকা শামসুন নাহার নিম্মি ও আইন প্রতষ্ঠিান ল অফিসেস অফ কিম এন্ড এসোসিয়েটস এর পক্ষে ইঞ্জিনিয়ার আবদুল খালেক ।

বনভোজন উপকমিটির আহবায়ক আহনাফ আলমের সঙ্গে পরিচালন সহযোগী ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক মামুনুর রহমান মজুমদার ও সিনিয়র সহ সভাপতি শাহদাৎ হোসেন মজুমদার। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন লুৎফর রহমান চুন্নুু,শহিদ আহমেদ।

 

শেয়ার করুন