নিউইয়র্ক     শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রের ব্যস্ত রাস্তায় গোলাগুলি, হতাহত ৭

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৯ মে ২০২৩ | ১০:৪৪ অপরাহ্ণ | আপডেট: ২৯ মে ২০২৩ | ১০:৪৪ অপরাহ্ণ

ফলো করুন-
যুক্তরাষ্ট্রের ব্যস্ত রাস্তায় গোলাগুলি, হতাহত ৭

ছবি : সংগৃহীত

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ব্যস্ত রাস্তায় ভয়াবহ গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় অন্তত সাত জন হতাহত হয়েছেন। তবে এদের মধ্যে কতজন নিহত হয়েছে বা গুলিবিদ্ধদের অবস্থা কী তা জানায়নি কর্তৃপক্ষ।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, স্থানীয় সময় সোমবার রাত ৮টার কিছু আগে মেমোরিয়াল ডে উইকএন্ডে মিয়ামির কাছে হলিউড বিচের উত্তর বোর্ডওয়াকের ১২০০ ব্লক এলাকায় গোলাগুলি শুরু হয়। হতাহতদের মধ্যে অন্তত তিনজন নাবালক বলে ধারণা করা হচ্ছে।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এই ঘটনার ভিডিওতে গুলি চালানোর মুহূর্ত দেখা গেছে। মার্গারিটাভিল রিসর্টের কাছে বন্দুকের গুলির আওয়াজ শুরু হলে মানুষ ছোটাছুটি শুরু করে। ঘটনার কিছুক্ষণ পরই জরুরি কর্মীরা রাস্তায় আহতের বেশ কয়েকজনে চিকিৎসা দেয়ার চেষ্টা করেন।

স্থানীয় ১০নিউজ জানিয়েছে, পুলিশকে বেশ কয়েকজন ব্যক্তিকে হাতকড়া পরাতেও দেখা গেছে। হামলার ঘটনায় কাউকে গ্রেপ্তার ও অভিযুক্ত করা হয়েছে কিনা তা স্পষ্ট নয়। হাসপাতালের কর্মকর্তারা বলছেন যে, বেশ কিছু নাবালককে চিকিৎসা দেয়া হচ্ছে। মেমোরিয়াল হেলথ কেয়ার সিস্টেমের মুখপাত্র ইয়ানেট ওবারিও সানচেজ এনবিসি মিয়ামিকে জানিয়েছেন, মেমোরিয়াল রিজিওনালের ট্রমা সেন্টারে অন্তত পাঁচজন আক্রান্তকে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থা অজানা।

হলিউড বিচের মেয়র জোশ লেভি দক্ষিণ ফ্লোরিডা সান সেন্টিনেলকে বলেছেন যে, প্যারামেডিকরা ঘটনাস্থলে রয়েছে এবং কিছু ভুক্তভোগীকে হাসপাতালে নেয়া হয়েছে। কর্মকর্তারা বলেছেন যে সোমবার রাতে তদন্ত অব্যাহত থাকায় ঘটনাস্থলে ভারী পুলিশ উপস্থিতি অব্যাহত থাকবে। সূত্র : বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন