নিউইয়র্ক     শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভবন ক্রয় নিয়ে জালালাবাদ এসোসিয়েশনের সংকট নিরসনের উদ্যোগ

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০২৩ | ১০:৪৪ অপরাহ্ণ | আপডেট: ১১ মার্চ ২০২৩ | ১০:৪৪ অপরাহ্ণ

ফলো করুন-
ভবন ক্রয় নিয়ে জালালাবাদ এসোসিয়েশনের সংকট নিরসনের উদ্যোগ

জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক ছয়জন সাধারণ সম্পাদকবৃন্দ ‘ভবন ক্রয়’-কে কেন্দ্র করে বিরাজমান সংকট নিরসনের উদ্যোগ গ্রহণ করেছেন। ছয়জন সাবেক সাধারণ সম্পাদকরা হলেন: জুনেদ এ খান, মিসবাহ মজিদ, আতাউর রহমান সেলিম, আব্দুল হাসিব মামুন, আহমেদ জিলু ও জেড চৌধুরী জুয়েল। তারা গত রোববার (৫ মার্চ) প্রদত্ত এক বিবৃতিতে এই উদ্যোগের কথা জানান।

বিবৃতিতে তারা জালালাবাদবাসীদের উদ্দেশ্যে বলেন, ‘জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’ এর বর্তমান সংকটের বিষয়ে আপনারা সবাই অবশ্যই অবগত আছেন। এই সংকটের কারনে যাতে আমাদের মান মর্যাদা ক্ষুণ্ন না হয় এবং জালালাবাদবাসীর মধ্যে যাতে দ্বিধা বিভক্তি বা কোন ধরনের অনৈক্য সৃষ্টি না হয়, সেই লক্ষ্যে আমরা সংগঠনের সাবেক ছয়জন সাধারণ সম্পাদক একটি উদ্যোগ গ্রহন করেছি। সংকটের সুষ্ঠু সমাধান খুঁজে বের করার লক্ষ্যে আমরা ইতিমধ্যে সংশ্লিষ্ট সবার সাথে আলাপ-আলোচনা শুরু করেছি। আপনারা শুনে খুশী হবেন ইতিমধ্যে বর্তমান সভাপতি বদরুল হোসেন খান, কার্যকরী পরিষদ, ট্রাস্টি বোর্ড এবং সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সংগঠনের বৃহত্তর স্বার্থে আমাদের এই উদ্যোগ-কে স্বাগত জানিয়েছেন এবং তাদের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দিয়াছেন। আমরা তাদের এই উদার মানসিকতার জন্য জালালাবাদবাসীর পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ জানা”িছ এবং একই সাথে চলমান সংকট নিরসনে সকল জালালাবাদবাসীর সহযোগিতা কামনা করছি।

বিবৃতিতে বলা হয়: সমস্যাটি সমাধানের স্বার্থে সংশ্লিষ্ট সবার কাছে সবিনয় অনুরোধ আপনারা বর্তমান সংকট বা এই সম্পর্কিত অন্য কোন প্রসঙ্গ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা বিভিন্ন প্রিন্ট মিডিয়া অথবা অন্য যেকোন মাধ্যমে কোন ধরনের মন্তব্য করা বা খবর প্রকাশ করা থেকে বিরত থাকবেন। আমরা জালালাবাদবাসিকে আস্বস্থ করতে চাই যে, আমরা শুধুমাত্র সমঝোতার স্বার্থে মধ্যস্থতাকারী হিসাবে দায়িত্ব পালন করবো। সম্পুর্ণ নিরপেক্ষভাবে সংগঠনের স্বার্থকে সর্বো”চ স্থান দিয়ে একটা সুষ্ঠু, সুন্দর সমাধানের জন্য আপ্রান চেষ্টা করব। আমরা খুব শীঘ্রই সষ্ঠু সমাধানের একটি খসরা প্রস্তাবনা তৈরী করে সংশ্লিষ্ট সবার সাথে আলোচনা সাপেক্ষে চুড়ান্ত একটি প্রস্তাবনা তৈরী করবো।

বিবৃতিতে তারা বলেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি বর্তমান কার্যকরি পরিষদ ও ট্রাস্টিবোর্ড সদ্য বিদায় ট্রাস্টিবোর্ড প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবদি দায়িত্বপালনকারী সাবেক সকল সভাপতিবৃন্দ,সাধারণ সম্পাদকবৃন্দ, ট্রাস্টিবোর্ডের সদস্যবৃন্দ, সকল কর্মকর্তাবৃন্দ, আজীবন সদস্যবৃন্দ এবং সিলেট বিভাগের সকল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসমুহ একসাথে কাজ করলে এই সংকটের একটি সুষ্ঠু সমাধান অবশ্যই হবে। জালালাবাদবাসীর কাছে সবিনয় অনুরোধ একটু ধৈর্য ধরে অপেক্ষা করুন আমরা সময়ে সময়ে আমাদের অগ্রগতি সম্পর্কে আপনাদেরকে অবহিত করবো এবং প্রয়োজনমত আপনাদের সহযোগিতা ও পরামর্শ নেব। খবর ইউএনএ’র।

সুমি/পরিচয়

শেয়ার করুন