নিউইয়র্ক     রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

১, ২ ও ৩রা সেপ্টেম্বর কানাডার মন্ট্রিয়লে অনুষ্ঠিতব্য ৩৭তম ফোবানা কনভেনশনের প্রস্তুতি শুরু

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০২৩ | ১১:২২ অপরাহ্ণ | আপডেট: ২০ মে ২০২৩ | ১১:২২ অপরাহ্ণ

ফলো করুন-
১, ২ ও ৩রা সেপ্টেম্বর কানাডার মন্ট্রিয়লে অনুষ্ঠিতব্য ৩৭তম ফোবানা কনভেনশনের প্রস্তুতি শুরু

চলতি বছর ১, ২ ও ৩রা সেপ্টেম্বর কানাডার মন্ট্রিয়ল শহরের শেরাটন লাভাল হোটেলে অনুষ্ঠিতব্য ৩৭তম ফোবানা কনভেনশনের বিষয়ে গত ১৩ই মে শনিবার অপরাহ্নে নিউইয়র্কের ওজোন পার্ক এলাকার একটি পার্টি সেন্টারে এক মতবিনিময় সভার আয়োজন করে কম্যুনিটির অন্যতম ঐতিহ্যবাহী ও পুরাতন সংগঠন বাংলাদেশ লীগ অফ আমেরিকা বা বিএলএ।

সংগঠনের প্রেসিডেন্ট শাহিদা হাই শিকদারের সভাপতিত্বে জেনারেল সেক্রেটারী শাকিল হকের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যাক্তিত্ব বিশিষ্ট সংগঠক ফোবানার চেয়ারপারসন আতিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ফোবানার সাবেক চেয়ারম্যান ও আউটস্ট্যান্ডিং মেম্বার বেদারুল ইসলাম বাবলা,  ফোবানার জয়েন্ট সেক্রেটারী কবির কিরণ, ৩৭তম ফোবানা মন্ট্রিয়লের কনভেনর দেওয়ান মনিরুজ্জামান ও মেম্বার সেক্রেটারী হাফিজুর রহমান। ফোবানার সাবেক চেয়ার পারসন জাকারিয়া চৌধুরী টেলিফোনে বাংলাদেশ থেকে মতবিনিময় সভায় অংশ নেন।

বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লের আয়োজনে ৩৭তম ফোবানা সম্মেলনের প্রস্তুতি চলছে।সভায় ফোবানা আয়োজনের অগ্রগতি এবং বিভিন্ন দিক নিয়ে আলোচনা ও পরামর্শ প্রদান করেন বক্তারা। জনপ্রিয় সংগঠক ২০০০ সালের মেডিসন স্কয়ার গার্ডেন ফোবানার কনভেনর প্রয়াত রানী কবিরের নামে একটি পদক প্রদানের ঘোষনা দেন চেয়ারপারসন আতিকুর রহমান।

আলোচনায় আরো অংশগ্রহণ করেন সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, বাংলাদেশ প্রতিদিন উত্তর আমেরিকা সংস্করণের নির্বাহী সম্পাদক লাবলু আনসার, সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাবউদ্দিন সাগর, আশরাফুল হাসান বুলবুল প্রমুখ।

নিউইয়র্কে গুরুত্বপূর্ণ এই মতবিনিময় সভার আয়োজন করায় বাংলাদেশ লীগ অব আমেরিকার কর্মকর্তাদের ধন্যবাদ জানান কনভেনর দেওয়ান মনিরুজ্জামান ও হাফিজুর রহমান মেম্বার সেক্রেটারী। সভা শেষে উপস্থিত সবাইকে মধ্যাহ্নভোজে আপ্যায়ন করা হয় সভার আয়োজকদের পক্ষ থেকে। উল্লেখ্য শাহিদা হাই ও শাকিল হক ৩৭তম মন্ট্রিয়ল ফোবানার কো-কনভেনর হিসেবে দায়িত্বপালন করবেন।

শেয়ার করুন