নিউইয়র্ক     সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র ইনক‘র আয়োজনে জমজমাট ইফতার ও দোয়া মাহফিল

পরিচয় ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৩ | ০১:০৬ পূর্বাহ্ণ | আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ | ০১:০৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র ইনক‘র আয়োজনে জমজমাট ইফতার ও দোয়া মাহফিল

গত ৩ এপ্রিল, সোমবার হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র ইনক‘র উদ্যোগে ব্রঙ্কসের গোল্ডেন প্লেসে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে । সংগঠনের সভাপতি মোঃ আজদু মিযা তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোকন হাকিম এবং সদস্য সচিব শেখ মোস্তফা কামালের পরিচালনায় মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুইন্স কান্ট্রি ডিস্ট্রিক্ট লিডার এন্ড লার্জ ও জালালাবাদ এসোসিয়েশন অফ আমেরিকা ইনক এর বোর্ড অফ ট্রাস্টি এটর্নী মঈন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ লো সোসাইটি সভাপতি ও হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট নাসির উদ্দিন, জালালাবাদ এসোসিয়েশন অফ আমেরিকার সহ-সভাপতি ও হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির সাবেক সভাপতি মোঃ শফিউদ্দিন তালুকদার, ইফতার ও দোয়া মাহফিলের আহবায়ক তাজুল ইসলাম তালুকদার চেয়ারম্যান, আমেরিকান বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানিজেশন ইউএস ইনকে সভাপতি আব্দুস শহীদ, জালালাবাদ এসোসিয়েশন অফ আমেরিকা ইনক এর সাবেক বোর্ড অফ ট্রাস্টি তোফায়েল আহমেদ চৌধুরী, বিশিষ্ট কমিউনিটি অ্যাক্টিভিস্ট হাসান আলী, নবীগঞ্জ ওয়েলফেয়ার সোসাইটি ইউ এস এর সভাপতি শেখ জামাল হোসেন, হবিগঞ্জ সদস্য সমিতির সভাপতি মিয়া মোঃ আছকির, ওসমানীনগর এসোসিয়েশনের সাবেক সভাপতি বশির উদ্দিন, আসাল ব্রঙ্কস এর সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভার ভুঁইয়া, বাংলাদেশ সোসাইটি অফ আমেরিকা ব্রঙ্কস নিউইয়র্ক ইনক’র সভাপতি মোঃ সামাদ মিয়া, জাকারিয়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা জুবায়ের আহমেদ রাজু ও আঞ্জুমানে আল-ইসলাহ নিউ ইয়র্ক স্টেট এর সহ সাধারণ সম্পাদক কারী খালেদ মিয়া। এবং ইফতারের পূর্বে দোয়া পরিচালনা করেন মাওলানা শাহন শাহ এহিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইফতার ও দোয়া মাহফিলের আহ্বায়ক জনাব তাজুল ইসলাম তালুকদার চেয়ারম্যান। তিনি তার বক্তব্যে উপস্থিত হবিগঞ্জ বাসী এবং অতিথিবৃন্দকে অভিনন্দন জানান ইফতার ও দোয়া মাহফিলকে সফল এবং সার্থক করতে কার্যকরী পরিষদ এবং বিশেষ করে এটর্নী মঈন চৌধুরী ও ফার্স্ট এইড হোম কেয়ার এর ভাইস প্রেসিডেন্ট ও সংগঠনের সাধারণ সম্পাদক রোকন হাকিমের প্রতি কৃতজ্ঞতা জানান। প্রধান অতিথির বক্তব্যে এটর্নী মঈন চৌধুরী উপস্থিত সকল হবিগঞ্জবাসীকে পবিত্র মাহে রমজানের মোবারক বাদ এবং শুভেচ্ছা জানিয়ে তাহার মরহুম পিতা-মাতা সহ হবিগঞ্জবাসি সকলের জন্য দোয়ার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন অফ আমেরিকা ইনক’র সাবেক নির্বাচন কমিশনার সাব্বির হোসেন, বাংলাদেশ সোসাইটি অফ আমেরিকা ব্রঙ্কস নিউইয়র্ক ইনক’র সাধারণ সম্পাদক ও জালালাবাদ এসোসিয়েশন অফ আমেরিকা ইনক’র কার্যকরী সদস্য শামীম আহমেদ, যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, ও সহ-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, হবিগঞ্জ সদর সমিতির সাধারণ সম্পাদক আমির আলী, ও সাবেক সভাপতি প্রফেসর আব্দুর রহমান, হবিগঞ্জ চেম্বার্স অফ কমারসের সাবেক সদস্য জনাব শামসুল হক, লাখাই এসোসিয়েশন অফ আমেরিকা‘র সহ সভাপতি সিদ্দিকুর রহমান, সুনামগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক রুবেল মিয়া, নবীগঞ্জ ওয়েলফেয়ার সোসাইটি কোষাধ্যক্ষ গোলাম মোহিত, সাবেক পূবালী ব্যাংক এর ম্যানেজার মঞ্জু মিয়া চকদার, চুনারুঘাট উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান কাওছার আহমদ, হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির সাবেক সহ-সভাপতি আশফাকুল হক চৌধুরী, কমিউনিটি অ্যাক্টিভেস্ট বিএনপি নেতা শোয়েব আহমেদ, ও মোঃ মুক্তাদির হোসেন মোতাহের সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী, নজির উদ্দিন, মোঃ কাওছার, প্রফেসর আব্দুল করিম সামসু, ব্রঙ্কস আওয়ামী লীগের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আবু তাহের চৌধুরী, শাহ আবুল ফজল, মির আব্দুল লতিফ দরবেশ, সৈয়দ আব্দুন নুর, আক্তার হোসেন, নাজিম উদ্দিন, জালাল উদ্দিন তালুকদার, মোঃ আফজল আলী, মোঃ মাসুদ বেগ, হামদান আলী, মাহবুবুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী ব্রঙ্কস শাখার সভাপতি মোঃ আব্দুল মুহিত প্রমুখ।

অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক রোকন হাকিম সকল হবিগঞ্জবাসীকে এবং উপস্থিত সকল অতিথিবৃন্দকে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং অনুষ্ঠানের কোন ধরনের ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য সকলের প্রতি বিনীত অনুরোধ করে আগামীতে আরো সুন্দর এবং বড় পরিসরে হবিগঞ্জ বাসির ইফতার আয়োজন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সংগঠনের সভাপতি মোঃ আজদু মিয়া তালুকদার অনুষ্ঠানের উপস্থিত হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় তিনি সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। কার্যকরী পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক ও ইফতার ও দোয়া মাহফিলে সমন্বয়কারী মোঃ রুবেল মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক ইমরান আলী টিপু, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ টিপু, কার্যকরী সদস্য সাব্বির হোসেন (নবীগঞ্জ) মোঃ শফিউদ্দিন তালুকদার (মাধবপুর) মোঃ আব্দুল মান্নান সিকদার (চুনারুঘাট) শেখ মোস্তফা কামাল (আজমিরীগঞ্জ) প্রমুখ।রোকন হাকিম প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি

বেলী / পরিচয়

শেয়ার করুন