নিউইয়র্ক     সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে মাঠ থেকে দুই কিশোরীসহ সাতজনের মরদেহ উদ্ধার

পরিচয় ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২৩ | ০১:১৩ পূর্বাহ্ণ | আপডেট: ০৩ মে ২০২৩ | ০১:১৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
যুক্তরাষ্ট্রে মাঠ থেকে দুই কিশোরীসহ সাতজনের মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ওকলাহোমা রাজ্য থেকে ৯০ মাইল দূরে হেনরিয়েটা শহরের একটি মাঠ থেকে নিখোঁজ থাকা দুই কিশোরীসহ সাতজনের মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। মঙ্গলবার মরদেহগুলো উদ্ধার করা হয় বলে জানিয়েছে মার্কিন গণমাধ্যম সিএনএন।

স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, চলতি সপ্তাহেই ১৪ বছর বয়সী আইভি ওয়েবস্টার ও ১৬ বছর বয়সী ব্রিটনি ব্রুয়ারসহ জেসি এল. ম্যাকফ্যাডেনের নামে নিখোঁজ বিজ্ঞপ্তি জারি করে ওকলাহোমা হাইওয়ে পেট্রোল। এদের মধ্যে ম্যাকফ্যাডেন একজন তালিকাভুক্ত যৌন অপরাধী এবং পুলিশের ধারণা, নিহত দুই কিশোরী আইভি ও ব্রিটনি তার সঙ্গে অবস্থান করছিলেন।

সোমবার সকালে হেনরিয়েটাতে এই দুই কিশোরীকে শেষ দেখা গিয়েছিল। ধারণা করা হচ্ছে তারা ম্যাকফ্যাডেনের সাথে ভ্রমণ করছিলো।

ওকমুলজি কাউন্টি শেরিফ এডি রাইস বলেন, তাৎক্ষণিকভাবে সাতটি লাশ শনাক্ত করা সম্ভব হয়নি। ম্যাকফ্যাডেন ও নিখোঁজ দুই কিশোরীর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা নিখোঁজ সবার মরদেহ পেয়েছি বলে ধারণা করছি। এখন শুধু নিশ্চিত হওয়ার জন্য অপেক্ষায় রয়েছি। ইতিমধ্যে দুই কিশোরীর পরিবারকে বিষয়টি অবহিত করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, নিহতের মধ্যে কয়েকজন হেনরিয়েটা পাবলিক স্কুলসের শিক্ষার্থী বলে জানা যায়। এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে স্কুল কর্তৃপক্ষ। এর পাশাপাশি অভিভাবকদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছে স্কুল কর্তৃপক্ষ ও স্থানীয় প্রশাসন। সূত্র : বাংলাদেশ জার্নাল

সুইটি/পরিচয়

শেয়ার করুন