নিউইয়র্ক     রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে এবার হ্যালোইন পার্টিতে গুলি, আহত ১৫

পরিচয় ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২৩ | ১২:৩৬ পূর্বাহ্ণ | আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ | ০৬:৫১ পূর্বাহ্ণ

ফলো করুন-
যুক্তরাষ্ট্রে এবার হ্যালোইন পার্টিতে গুলি, আহত ১৫

যুক্তরাষ্ট্রে এবার একটি হ্যালোইন পার্টিতে গুলির ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন। রোববার (২৯ অক্টোবর) শিকাগোর পশ্চিমাঞ্চলে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ বিভাগ। শিকাগো পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, আহতদের মধ্যে ছয়জন নারী এবং নয়জন পুরুষ রয়েছেন। তাদের বয়স ২৬ থেকে ৫৩ বছরের মধ্যে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, স্থানীয় সময় রাত ১টার দিকে একটি বিশাল হ্যালোইন পার্টিতে গুলি ছোড়ার খবর পায় শিকাগো পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে তারা দেখে, যে জায়গায় জনসমাগম হয়েছিল, সেখানে দাঁড়িয়ে গুলি ছুঁড়ছেন এক ব্যক্তি। পুলিশ দেখে ওই ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে কিছুদূর গিয়েই ধরা পড়েন তিনি।

আটকের সময় ওই ব্যক্তির কাছে একটি হ্যান্ডগান পাওয়া গেছে। তাকে জিজ্ঞাসাবাদ করতে নিয়ে গেছে পুলিশ। ঘটনাটির তদন্ত শুরু করেছেন গোয়েন্দা কর্মকর্তারা। তবে বিজ্ঞপ্তিতে এর বেশি আর কিছু জানানো হয়নি। যুক্তরাষ্ট্রের মেইন অঙ্গরাজ্যে ভয়াবহ বন্দুকহামলার মাত্র তিনদিন পরেই ঘটলো শিকাগোর এই ঘটনা।

এর আগে, গত বৃহস্পতিবার (২৬ অক্টোবর) মেইনের লুইস্টন শহরে গুলি করে অন্তত ১৮ জনকে হত্যা করেন এক বন্দুকধারী। এসময় আহত হন আরও ১৩ জন। এ ঘটনার প্রায় ৪৮ ঘণ্টা পরে জঙ্গলের মধ্যে সন্দেহভাজন হামলাকারীর মরদেহ খুঁজে পায় পুলিশ। ধারণা করা হচ্ছে, মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন তিনি। সূত্র: সিএনএন, এনডিটিভি

শেয়ার করুন