নিউইয়র্ক     বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সারওয়ার- সভাপতি, রুহেল ও রনি নতুন সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ

বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশন-বাকার নতুন কমিটি গঠিত,

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০২৩ | ০৮:১৪ পূর্বাহ্ণ | আপডেট: ১০ জুন ২০২৩ | ১১:১৪ পূর্বাহ্ণ

ফলো করুন-
বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশন-বাকার নতুন কমিটি গঠিত,

বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশন এর বার্ষিক সাধারণ সভা ৬ই জুন ব্রঙ্কসের নিরব রেষ্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত হয় । উক্ত সভায় সর্বসম্মতি ক্রমে ২৩ সদস্য বিশিষ্ট সংগঠনের নতুন কমিটি গঠিত হয়েছে ।

সংগঠনের বিদায়ী সভাপতি আহবাব চৌধুরী খোকনের সভাপতিত্বে  ও বিদায়ী সাধারণ সম্পাদক সারওয়ার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্টাকালীন সভাপতি আব্দুল হাসিম হাসনু, সংগঠনের আয় ব্যয় রিপোর্ট উপস্থাপন করেন কোষাধ্যক্ষ শাহ বদরুজ্জামান রুহেল ও সাধারণ সম্পাদকের রিপোর্ট উপস্থাপন করেন সাধারণ সম্পাদক সারওয়ার চৌধুরী । রিপোর্টের উপর সাধারণ আলোচনায় অংশ নেন সহ সভাপতি রেহানুজ্জামান রেহান, মোহাম্মদ সাদি মিন্টু, আহমদ ফয়ছল, যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদা আহমদ, শাহ কামাল উদ্দিন,  কোষাধ্যক্ষ শাহ বদরুজ্জামান রুহেল, সাংগঠনিক সম্পাদক এম ডি আলাউদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোমিত তানিম, প্রচার ও গণ সংযোগ সম্পাদক সোহেল আহমদ, স্কুল শিক্ষা সম্পাদক সালমা সুমি, সদস্য সহিদুল ইসলাম ভূইয়া, মোহাম্মদ রনি, লিয়াকত আলী, আব্দুর রহমান দুলাল, রায়হান জামান রানা, শাহ ইকবাল রাজু , আশরাফ হোসেন প্রমুখ ।

সভায়  সংগঠনের বিদায়ী সাধারণ সম্পাদক জনাব সারওয়ার চৌধুরীকে সভাপতি, বিদায়ী কোষাধ্যক্ষ শাহ বদরুজ্জামান রুহেলকে সাধারণ সম্পাদক ও কার্যকরী কমিটির সদস্য মোহাম্মদ রনিকে কোষাধ্যক্ষ করে সংগঠনের ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা । নতুন কমিটির অন্য সদস্যরা হলেন – সহ সভাপতি: লোকমান হোসেন লুকু,মোহাম্মদ সাদি মিন্টু, সৈয়দ ইলিয়াস খছরু ও ফয়ছল আহমদ, মাকসুদা আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ কামাল উদ্দিন, এম ডি আলাউদ্দিন, সোহেল আহমদ। কোষাধ্যক্ষ মোহাম্মদ রনি। সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ভূইয়া, সহ সাংগঠনিক সম্পাদক আশরাফ আহমদ টিটু।

বিভাগীয় সম্পাদকবৃন্দ: প্রচার ও গণ সংযোগ: লিয়াকত আলী , স্কুল শিক্ষা ও সমাজকল্যাণ: সালমা সুমী, সাহিত্য  ও সাংস্কৃতিক: রায়হান জামান রানা, আইন ও আন্তর্জাতিক: আব্দুর রহমান দুলাল , ক্রীড়া ও বিনোদন: শাহ ইকবাল রাজু। কার্যকরী সদস্য বৃন্দ: আব্দুল হাসিম হাসনু, আহবাব চৌধুরী খোকন, জে মোল্লা সানি, রেহানুজ্জামান রেহান ও চৌধুরী মোমিত তানিম।

সভায় আগামী ৩০ শে জুলাই  সংগঠনের পথমেলা ও ২০শে আগষ্ট বনভোজন অনুষ্ঠানের সিন্ধান্ত নেওয়া হয়। সভায় ফয়ছল আহমদকে আহবায়ক , মাকসুদা আহমদকে যুগ্ম আহবায়ক , সুহেল আহমদকে সদস্য সচিব, মোহাম্মদ রনিকে যুগ্ম সদস্য সচিব ,রায়হান জামান রানাক প্রধান সমন্বয়কারী ,সালমা সুমি ,মোহাম্মদ লিয়াকত আলী, এম রহমান দুলালকে সমন্বয়কারী করে ১১ সদস্য বিশিষ্ট পথমেলা প্রস্তুতি কমিটি এবং মোহাম্মদ সাদি মিন্টুকে আহবায়ক , শাহ কামাল উদ্দিনকে সদস্য সচিব ও শাহ ইকবাল রাজুকে প্রধান সমন্বয়কারী করে ৭ সদস্য বিশিষ্ট একটি বনভোজন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

সভায় জালালাবাদ এসোসিয়েশন এর প্রাক্তন সভাপতি জন এন উদ্দিন , আব্দুস শহিদ দুদু সহ সম্প্রতি প্রয়াত কমিউনিটির নেতৃবৃন্দের মৃত্যুতে একটি শোক প্রস্তাব পাশ করে বিশেষ মোনাজাত করা হয়।- প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন