নিউইয়র্ক     রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফ্লোরিডায় বন্দুক হামলায় নিহত এক, গুলিবিদ্ধ আট

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৩ | ০৫:২৯ পূর্বাহ্ণ | আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ | ০৫:২৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
ফ্লোরিডায় বন্দুক হামলায় নিহত এক, গুলিবিদ্ধ আট

যুক্তরাষ্ট্রে মার্টিন লুথার কিং জুনিয়র ডে উপলক্ষে ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচের পোর্ট পিয়ার্সের একটি পার্কে আয়োজিত ব্লক পার্টিতে গুলিবর্ষণের ঘটনায় একজন নিহত হয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে অন্তত আটজন।

পুলিশের বরাতে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, স্থানীয় সময় সোমবার ফ্লোরিডার ফোর্ট পিয়ার্সের ওই ব্লক পার্টিতে এক হাজার জনেরও বেশি লোক উপস্থিত ছিলেন। জানা গেছে, আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। অনুষ্ঠানে লাইভ মিউজিক ও কার শো’র আয়োজন করা হয়। স্থানীয় সময় বিকাল ৫টা ২০ মিনিটে এ বন্দুক সহিংসতা শুরু হয়। এর মাত্র কয়েক ঘণ্টা আগে মার্টিন লুথার কিং ডে উপলক্ষে শান্তিবাদী প্যারেড শেষ হয়।

সেইন্ট লুইস কাউন্টির ডেপুটি শেরিফ ব্রায়ান হেস্টার জানিয়েছেন, দুর্বৃত্তদের বন্দুক সহিংসতা শুরু হলে মারাত্মক রকমের গোলযোগ দেখা দেয় এবং লোকজন যে যার মতো দিগ্বিদিক ছুটোছুটি শুরু করে।তিনি আরও জানান, এ সময় আট জন গুলিতে আহত হন, যার মধ্যে একজন সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। পরে ওই ব্যক্তির মৃত্যু হয়।

সেইন্ট লুইস কাউন্টির শেরিফ কেন মাসকারা জানান, নিহত ব্যক্তি ৩০ বছরের একজন নারী। তিনি ওই পার্টিতে তার ছয় বছরের মেয়ে শিশুকে নিয়ে অংশ নেন। এছাড়া, আরও চার ব্যক্তি দৌড়ে পালাতে গিয়ে আহত হয়েছেন। তব এ হামলার বিষয়ে এখনও নিশ্চিত করে কোনো কিছু জানায়নি কর্তৃপক্ষ।

শেয়ার করুন