নিউইয়র্ক     রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথমবার নিউইয়র্কে লাইভ কনসার্টে দর্শক মাতালেন ন্যান্সি

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২৩ | ০৮:২৭ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ | ০৮:৩০ পূর্বাহ্ণ

ফলো করুন-
প্রথমবার নিউইয়র্কে লাইভ কনসার্টে দর্শক মাতালেন ন্যান্সি

ছবি নীহার সিদ্দিকী

নিউইয়র্কে প্রথমবারের মতো লাইভ কনসার্টে গান গেয়েছেন দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ন্যান্সি। সেই সাথে মনোমুগ্ধকর একটি সঙ্গীত সন্ধ্যা উপহার দিলেন নাজমুন মুনিরা ন্যান্সি। পিনপতন নিরবতায় সম্মেহিত হয়ে শ্রোতারা উপভোগ করছিলেন সঙ্গীতানুষ্ঠান। নিজের জনপ্রিয় সব গান পরিবেশন করে দর্শকদের মাতিয়ে রাখেন তিনি। গত রবিবার (৮ অক্টোবর) কুইন্সের ওয়েক্সফোর্ড টেরাস্থ দ্যা ম্যারি লুইস একাডেমিতে ‘ন্যান্সি লাইভ ইন কনসার্ট’ শীর্ষক এ সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়। শোটাইম মিউজিক এ কনসার্টের আয়োজন করে।রাত পৌনে ৯টা থেকে পৌনে ১১টা অবধি একের পর এক সংগীত পরিবেশন করেন তিনি।

বাংলা গানের দুই জনপ্রিয় শিল্পী বেবি নাজনীন ও রিজিয়া পারভীন দর্শক সারিতে বসে উৎসাহ দিচ্ছিলেন ন্যান্সিকে। এক পর্যায়ে উভয়েই মঞ্চে গিয়ে বুকে জড়িয়ে তাকে আর্শিবাদ করেন। শিল্পীর জন্য শিল্পী ও সহকর্মির জন্য ভালবাসা উজাড় করে তারা যুক্তরাষ্ট্রে ন্যান্সির উপস্থিতিেিক স্বাগত জানান। মঞ্চে পা রেখেই বলেন, কতজন দর্শকের সামনে গান গাইছি তা বড় বিষয় নয়। দেখতে পাচ্ছি বাংলাদেশের সংস্কৃতি প্রিয় সংগীত পিপাসুদে ও সরব উপস্থিতি। আমেরিকায় এটিই আমার প্রথম সংগীত সন্ধ্যা। প্রথমবার আমেরিকার মাটিতে পর্দাপন। আমার উপস্থিতি আপনারদের ভালোবাসার অংশ হয়ে থাকবে।

এরপর একে একে ‘আকাশে কান পেতে শুনি, এই বুঝি ডাকছ তুমি,’ ‘বাহির বলে দূরে থাক’, ‘তোমাকে ছাড়া কি নিয়ে থাকব’, ‘এত দিন কোথায় ছিল’, ‘আমি তোমার মনের ভেতর, এক বার ঘুরে আসতে চাই’-এর মতো সাড়া জাগানো ও শ্রোতাপ্রিয় গানগুলো পরিবেশন করেন ন্যান্সি। অনুষ্ঠানের এক ফাঁকে আয়োজকদের পক্ষ থেকে ন্যান্সির হাতে সম্মাননা স্মারক তুলে দেন নিউ ইয়র্কের বিশিষ্ট রিয়েলটর নুরুল আজিম।

 

এ সময় মঞ্চে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ এটর্নি মঈন চৌধুরী, নিউ ইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামের এশিয়া বিষয়ক উপদেষ্টা কমিটির সদস্য ফাহাদ সোলায়মান,কণ্ঠশিল্পী বেবি নাজনীন ও রিজিয়া পারভীন, বাংলাদেশি আমেরিকান ফাউন্ডেশন ইউএসএ ইনকের সভাপতি জাহাঙ্গীর কবির বাবলু, ফ্মোহাম্মদ চিশতী সিপিএ, ফ্রেশ ফুড এর সিইও মোহাম্মদ জি সারওয়ার, কোর ক্রেডিট রিপেয়ার্স এর আবুল কাশেম, ইঞ্জিনয়ার আবদুল খালেক,মোহাম্মদ হোসেন জামিল, প্রেসিডেন্ট বেঙ্গল হোম কেয়ার, বিশিষ্ট ব্যবসায়ী রেদওয়ান হক, হাসান জিলানী ও শোটাইম মিউজিক এর আলমগীর খান আলম প্রমুখ।

শেয়ার করুন