নিউইয়র্ক     রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে বাংলাদেশী-আমেরিকান লায়ন্স ক্লাবের উদ্যোগে খাদ্য বিতরণ

পরিচয় ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৩ | ০৬:৫১ পূর্বাহ্ণ | আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ | ০৬:৫১ পূর্বাহ্ণ

ফলো করুন-
নিউইয়র্কে বাংলাদেশী-আমেরিকান লায়ন্স ক্লাবের উদ্যোগে খাদ্য বিতরণ

গত সোমবার (০২ অক্টোবর) জ্যাকসন হাইটসে বাংলাদেশী-আমেরিকান লায়ন্স ক্লাবের উদ্যোগে দুস্থ মানুষের মধ্যে খাদ্য বিতরণ করা হয়। প্রথমে ৭৩ স্ট্রিটস্থ নবান্ন রেষ্টুরেন্ট ও পরে ডাইভারসিটি প্লাজায় বাংলাদেশী আমেরিকান লায়নস ক্লাব কর্মকর্তারা খাদ্য বিতরন করেন। নবান্ন রেষ্টুরেন্টের সামনে খাদ্য বিতরন শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশী-আমেরিকান লায়ন্স ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহ নেওয়াজ এবং সাধারন সম্পাদক জেএফএম রাসেল।

জনাব শাহ নেওয়াজ বলেন, দুস্থ ও ক্ষুধার্ত মানুষের কল্যানে লায়ন্স ক্লাব বিশ্বব্যাপী কাজ করে আসছে। নিউ ইয়র্কেও মানববেতার সেবায় বাংলাদেশী-আমেরিকান লায়ন্স ক্লাব এগিয়ে রয়েছে। আজকে ক্লাব সদস্যদের অর্থায়নে মানুষের হাতে খাবার তুলে দেয়া হচ্ছে। শীতে আমরা তাদের হাতে গরম কাপড় তুলে দেই। নিউইয়র্ক বাংলাদেশী-আমেরিকান লায়ন্স ক্লাব এই ধরনের সেবা প্রদানের ধারা অব্যাহত রাখবে।

খাদ্য বিতরন অনুষ্ঠানে লায়ন্স ক্লাব কর্মকর্তাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট রকি আলিয়ান, ডাইরেক্টর রানো নেওয়াজ,সাবেক সভাপতি আসেফ বারী টুটুল, ফুড ডিস্ট্রিবিউশন কমিটির আহবায়ক ফিম রকি , সদস্য সচিব গোলাম এন হায়দার মুকুট, ক্লাবের ডাইরেক্টর ফাহাদ সোলায়মান, সাবেক সভাপতি মতিউর রহমান,সহসভাপতি একেএম রশীদ, লায়ন নুরুল আজিম,সাবেক সভাপতি মোহামদ সাইয়িদ, সাবেক সাধারন সম্পাদক গোলাম জিলানী, কোষাধ্যক্ষ মশ্উির রহমান মজুমদার, মাসুদ রানা তপন, আবু বকর সিদ্দিক, এএসএম উদ্দীন পিন্টু, আহমেদ সোহেল, লিটু এনাম, আব্দুর রশীদ বাবু, ,মোস্তফা অনিক রাজ ও মাইনুদ্দিন পিন্টু প্রমুখ।

শেয়ার করুন