নিউইয়র্ক     রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’রকার্যকরী পরিষদের সভায় বোর্ড অফ ট্রাস্টি গঠন

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩ | ০৯:২৫ পূর্বাহ্ণ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | ১১:৫৩ পূর্বাহ্ণ

ফলো করুন-
জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’রকার্যকরী পরিষদের সভায় বোর্ড অফ ট্রাস্টি গঠন

নিউ ইয়র্ক : গত ৫ ফেব্রুয়ারি, রবিবার অপরাহ্নে সংগঠনের সভাপতি বদরুল খানের সভাপতিত্বে এবং সহ সাধারণ সম্পাদক রোকন হাকিমের পরিচালনায় জ্যামাইকাস্থ হালাল ডাইনারে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র বোর্ড অফ ট্রাস্টি মনোনীত করা হয় মৌলভীবাজার কোটায় বদরুন নাহার খান মিতা, সিলেট কোটায় কওছারুজ্জামান কয়েছ, সুনামগঞ্জ কোটায় সায়দুন নূর, হবিগঞ্জ কোটায় অ্যাটর্নি মঈন চৌধুরী । আগামী যৌথ সভায় (কার্যকরী পরিষদ ও বোর্ড অফচ্রাষ্ট্র ) শোকজ প্রাপ্ত সাধারণ সম্পাদকের ব্যাপারে সিন্ধান্ত গ্রহণ করা হবে বলে প্রস্তাব গ্রহণ করা হয়।

সভায় জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক সিলেট বিভাগের সকল সংগঠনকে নিয়ে সম্মেলিতভাবে ২১ শে ফেব্রুয়ারি উদযাপন কমিটি গঠন করা হয়।

বশির খানকে আহবায়ক, জাহিদ আহমেদ খানকে সদস্য সচিব এবং হেলিম উদ্দিন, শামীম আহমদ, মোহাম্মদ দেলোয়ার হোসেন মানিক ও মিজানুর রহমানকে সদস্য করে ২১ শে ফেব্রুয়ারি উদযাপন কমিটি গঠন করা হয়।

এছাড়াও আসন্ন রমজান কে কেন্দ্র করে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র ইফতার মাহফিল ও ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপনের জন্য সফিউদ্দিন তালুকদারকে আহবায়ক, মিজানুর রহমানকে সদস্য সচিব এর দায়িত্ব প্রদান করে কমিটি গঠন হয়। ইফতার মাহফিল ও ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপনের তারিখ ও স্থান নির্ধারণ করা হয় ২৬শে মার্চ ২০২৩ ইংরেজী রবিবার জয়া হল।

কার্যকরী পরিষদেরসভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্মাদ লোকমান হোসেন লুকু, সহ-সভাপতি সফিউদ্দিন তালুকদার, সহ-সভাপতি মোহাম্মাদ শাহিন কামালী, সহ-সভাপতি বশির খান, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলিম, প্রচার ও দপ্তর সম্পাদক ফয়সাল আলম, ক্রীড়া সম্পাদক মান্না মুনতাসির, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক জাহিদ আহমেদ খান, কার্যকরী সদস্য হেলিম উদ্দিন, শামীম আহমদ, মোহাম্মদ দেলোয়ার হোসেন মানিক ও মিজানুর রহমান।

পরিশেষে সংগঠনের সার্বিক কল্যানের লক্ষে সকলের করণীয় ও সকলকে শুভেচ্ছা জানিয়ে সভাপতি সভার সমাপ্তি ঘোষনা করেন – ফয়সাল আলম, প্রচার ও দপ্তর সম্পাদক প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন