নিউইয়র্ক     রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জানা গেল মাস্ক-গ্রিমস দম্পতির তৃতীয় সন্তানের পরিচয়

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২৩ | ০৯:২২ পূর্বাহ্ণ | আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ | ০৯:২২ পূর্বাহ্ণ

ফলো করুন-
জানা গেল মাস্ক-গ্রিমস দম্পতির তৃতীয় সন্তানের পরিচয়

ইলন মাস্ক ও তার সাবেক সঙ্গী গ্রিমস। ছবি : সংগৃহীত

ইলন মাস্ক ও তার সাবেক সঙ্গী গ্রিমসের দুটি নয়, তিনটি সন্তান রয়েছে। তাদের ওই ছেলে সন্তানের নাম টেকনো মেকানিকাস (ওরফে টাও)। মার্কিন ধনকুবের ও টেসলার সিইও মাস্কের নতুন এক জীবনীতে এমন তথ্য উঠে আসে। খবর ইন্ডিপেনডেন্ট ও নিউইয়র্ক টাইমসের।

ইলন মাস্কের নতুন এই স্মৃতিকথা আগামী মঙ্গলবার বাজারে আসবে। বইটির লেখক সাংবাদিক ওয়াল্টার আইজ্যাকসন। বইটি লেখার আগে তিনি মাস্কের সঙ্গে টানা দুই বছর চলাফেরা করেছেন। এরই মধ্যে বইটি প্রি-অর্ডারের ভিত্তিতে ‘অ্যামাজনের বেস্ট সেলার’ বইয়ের তালিকায় উঠে এসেছে।

মাস্কের নতুন জীবনী পর্যালোচনা করে নিউইয়র্ক টাইমস জানিয়েছে, তাদের ঘরে তৃতীয় সন্তানের জন্ম হয়েছিল। তবে ওই ছেলে কবে, কখন জন্মগ্রহণ করেছে তা জানা যায়নি। এতদিন তার পরিচয় কঠোরভাবে গোপন রাখা হয়েছিল। এ নিয়ে তিন সঙ্গীর সঙ্গে মাস্কের ১০ সন্তান রয়েছে।

২০১৮ থেকে ২০২২ সালে মাস্ক ৩৫ বছর বয়সী কানাডিয়ান সংগীতশিল্পী ক্লেয়ার বাউচারের সঙ্গে কাটিয়েছেন। এই সংসারে তার দুটি সন্তান রয়েছে। একটি ছেলে, অন্যটি মেয়ে। সম্প্রতি ভক্তদের জন্য নিজের যমজ সন্তানের ছবি শেয়ার করেছেন মাস্ক। ছবিতে দেখা যায়, জমজ সন্তানের একটি মাস্কের কোলে এবং অন্যটি শিভন জিলিসের। ২০২১ সালের নভেম্বরে টেক্সাসের অস্টিনে এই জমজ সন্তানের জন্ম হয়েছিল।

এ ছাড়া মাস্ক ও তার সাবেক স্ত্রী কানাডিয়ান লেখক জাস্টিন উইলসনের ছয় সন্তান রয়েছে। নিউইয়র্কভিত্তিক সংবাদমাধ্যমে পিপলের খবরে বলা হয়েছে, ২০০২ সালে মাস্কের প্রথম ছেলে নেভাদা আলেকজান্ডারের জন্ম হয়। তবে জন্মের মাত্র ৭০ ‍দিন পর ওই ছেলে মারা যায়।

শেয়ার করুন