নিউইয়র্ক     শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আকাশ থেকে পড়লো বরফের বিশাল খণ্ড

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২২ আগস্ট ২০২৩ | ০১:০২ পূর্বাহ্ণ | আপডেট: ২২ আগস্ট ২০২৩ | ০১:০২ পূর্বাহ্ণ

ফলো করুন-
আকাশ থেকে পড়লো বরফের বিশাল খণ্ড

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যে একটি বড় বরফের খণ্ড আকাশ থেকে পড়েছে একটি বাড়িতে। রবিবার (২০ আগস্ট) এ ঘটনায় বাড়ির ছাদ ক্ষতিগ্রস্ত হয়েছে। মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট এ খবর জানিয়েছে।

বাড়ির মালিক জেফ ইলগ এবং তার স্ত্রী অ্যামেলিয়া রেইনভিল অনুমান করছেন যে বোস্টন লোগান আন্তর্জাতিক বিমানবন্দরে ভ্রমণকারী একটি বিমান থেকে ওই বরফ পড়েছিল। ১৫ থেকে ২০ পাউন্ড ওজনের বরফের টুকরোটি বাড়ির ছাদে পড়ার পর দম্পতি বা তাদের দুই সন্তানের কেউই আহত হননি বলে জানা গেছে।

ইলগ বলেন, বিকট শব্দ শুনতে পাই। তাই বাচ্চাদের দেখার জন্য উপরে যাই। গিয়ে দেখি তারা ঘুমাচ্ছে। এরপর বাড়ির বাইরে ছুটে যাই ঘটনা জানতে। তখন দেখি বাড়ির পেছনে বরফের একটি বিশাল খণ্ড ছাদে পড়েছে। সেখানে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বরফের ধ্বংসাবশেষ।

বরফের আঘাতে বাড়ির ছাদে গর্ত হয়ে গেছে বিষয়টি দেখার পর জেফের স্ত্রী অ্যামেলিয়া পুলিশকে বিষয়টি জানান। বরফের আঘাতে ছাদের বাইরের দিকে ১৮ ইঞ্চি মতো গর্ত তৈরি হয়েছে , তবে ভিতরের ক্ষতি আরও বড় ছিল। ইলগ এবং তার স্ত্রী ব্যাগে ১০পাউন্ড (চার কিলোগ্রাম) বরফ সংগ্রহ করেছিলেন। ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন এ ঘটনা তদন্ত করছে।

শেয়ার করুন