নিউইয়র্ক     শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিযুক্ত করা হলে মৃত্যু এবং ধ্বংসের হুমকি দিলেন ট্রাম্প

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৩ | ১১:৪৬ অপরাহ্ণ | আপডেট: ২৫ মার্চ ২০২৩ | ১১:৪৬ অপরাহ্ণ

ফলো করুন-
অভিযুক্ত করা হলে মৃত্যু এবং ধ্বংসের হুমকি দিলেন ট্রাম্প

‘মৃত্যু এবং ধ্বংসের’ সতর্কতা দিয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প। তিনি বলেছেন, যদি তাকে অভিযুক্ত করা হয় তাহলে বড় রকম ‘মৃত্যু ও ধ্বংসের’ মুখোমুখি হতে হবে। পর্নো তারকা স্টর্মি ডানিয়েলকে মুখ বন্ধ রাখার বিষয়ে দেয়া অর্থের বিষয়ে নিউইয়র্ক প্রসিকিউটররা তার বিরুদ্ধে তদন্ত করার কয়েক ঘন্টা পরে এ হুঁশিয়ারি দিয়েছেন ট্রাম্প। বলেছেন, তাদেরকে ভয় দেখানো যাবে না। ২৪ মার্চ শুক্রবার দিনের শুরুতে তিনি নিজের ট্রুথ সোশ্যাল-এ এ নিয়ে পোস্ট দেন।

এতে ম্যানহ্যাটানের ডিস্ট্রিক্ট এটর্নি আলভিন ব্রাগকে আক্রমণ করে পোস্ট দিয়েছেন তিনি। গত সপ্তাহের শনিবার থেকেই তিনি ভুলভাবে বলে আসছেন, তিন দিনের মধ্যেই তাকে গ্রেপ্তার করা হতে পারে। ট্রাম্প শুধু এটাই নয়। একই সঙ্গে দাবি করে আসছেন ২০২০ সালে প্রেসিডেন্ট নির্বাচনে যে ফল হয়েছে তা ত্রুটিপূর্ণ।

তার এমন দাবির প্রেক্ষিতে সমর্থকরা ২০২১ সালের ৬ই জানুয়ারি যুক্তরাষ্ট্রের ক্যাপিটলে হামলা চালায়। ট্রাম্প তার পোস্টে বলেছেন, যুক্তরাষ্ট্রের সাবেক একজন প্রেসিডেন্টের বিরুদ্ধে অভিযোগ গঠন করতে পারেন যারা, তারা কেমন মানুষ। যুক্তরাষ্ট্রের সাবেক এই প্রেসিডেন্ট ইতিহাসে যেকোন ক্ষমতাসীন প্রেসিডেন্টের চেয়ে বেশি ভোট পেয়েছিলেন। যখন কোনো অপরাধই হয়নি, তখন তাকে অপরাধে অভিযুক্ত করার চেষ্টা হচ্ছে। এটা এমন একটি মিথ্যা অভিযোগ, এর ফলে আমাদের দেশে মৃত্যু এবং ধ্বংস শুরু হতে পারে। খবর রয়টার্স।

শেয়ার করুন