নিউইয়র্ক     শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার পর্নো তারকা স্টর্মিকেই গুনতে হচ্ছে জরিমানা

পরিচয় ডেস্ক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩ | ০৬:৩৬ পূর্বাহ্ণ | আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ | ০৬:৩৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
এবার পর্নো তারকা স্টর্মিকেই গুনতে হচ্ছে জরিমানা

এবার পর্নো তারকা স্টর্মিকেই গুনতে হচ্ছে জরিমানা অনলাইন ডেস্ক প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৩, ১৩:৩৫ https://www.ajkerpatrika.com/267029 ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মামলা করা সাবেক পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসকে গুনতে হচ্ছে জরিমানা ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মামলা করা সাবেক পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসকে গুনতে হচ্ছে জরিমানা। ছবি : এএফপি

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মামলা করা পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসকেই এবার গুনতে হচ্ছে জরিমানা। সাবেক এই পর্নো তারকাকে ১ লাখ ২২ হাজার ডলারের বেশি অর্থ দেওয়ার আদেশ দিয়েছেন আদালত।

মার্কিন গণমাধ্যম সিএনএন জানায়, ট্রাম্পের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত না হওয়ায় মানহানির মামলায় আইনজীবী বাবদ যে খরচ হয়েছে, তা মেটাতেই ড্যানিয়েলসকে এই জরিমানা গুনতে হচ্ছে। ক্যালিফোর্নিয়ার একটি আদালত মঙ্গলবার ড্যানিয়েলসের বিরুদ্ধে রায় দেন। নিউইয়র্কে ট্রাম্পকে গ্রেপ্তার ও মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই এ ঘটনা ঘটে।

ট্রাম্পের বিরুদ্ধে ২০১৮ সালে মামলা করেন স্টেফানি গ্রেগরি ক্লিফোর্ড, যিনি পেশাগত ক্ষেত্রে স্টর্মি ড্যানিয়েলস নামে পরিচিত। সাবেক এই পর্নো তারকার অভিযোগ, ২০০৬ সালে তাঁর সঙ্গে ট্রাম্পের যৌন সম্পর্ক গড়ে উঠেছিল। পরে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে এ বিষয়ে মুখ না খুলতে মোটা অঙ্কের ঘুষ দেওয়া হয়েছিল ড্যানিয়েলসকে।

মঙ্গলবার (৪ এপ্রিল) এই মামলায় প্রথমবার আদালতে হাজিরা দিতে গেলে ট্রাম্পকে গ্রেপ্তার দেখানো হয়। তবে অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত না হওয়ায় গ্রেপ্তারের কিছুক্ষণ পরই ট্রাম্পকে মুক্তি দেন আদালত। এর আগে মামলার খরচ হিসেবে ট্রাম্পকে প্রায় ৩ লাখ ডলার দিতে ড্যানিয়েলসকে আদেশ দিয়েছিলেন আদালত। এই রায়ের বিরুদ্ধে আপিল করেন তিনি। আপিলে হারলেও জরিমানার পরিমাণ কমানো হয়।

শেয়ার করুন