নিউইয়র্ক     শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হঠাৎ যে কারণে ফাইনালে আর্জেন্টিনার সাপোর্ট করছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২২ | ১২:৩৩ অপরাহ্ণ | আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ | ১২:৩৫ অপরাহ্ণ

ফলো করুন-
হঠাৎ যে কারণে ফাইনালে আর্জেন্টিনার সাপোর্ট করছেন রোনালদো

আর মাত্র একটি ম্যাচ দিয়ে পর্দা নামবে ২০২২ বিশ্বকাপের। মরুর বুকে ফুটবল উন্মাদনার শেষ নামাচ্ছে আর্জেন্টিনা ও ফ্রান্স। কাতার বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হওয়া এই ম্যাচ ঘিরে বিশ্বজুড়ে তুমুল আলোচনা। আর এই ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী মেসির দল আর্জেন্টিনাকে সমর্থন দিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মরক্কোর সঙ্গে হেরে বাদ পড়েছে সিআর সেভেনের দল পর্তুগাল। তবে নিজের দল বাদ পড়ায় ফাইনালে কাকে সমর্থন দিচ্ছেন এই তারকা? স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার খবর, মেসি-এমবাপ্পের মধ্য থেকে আর্জেন্টাইন ফরোয়ার্ডকেই বেছে নিয়েছেন তিনি।

আরোও পড়ুন।ডি মারিয়াকে নিয়ে সুখবর দিলেন স্কালোনি

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, বান্ধবী জর্জিনা রদ্রিগেজের জন্য আর্জেন্টিনাকে সমর্থন দিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সেখানে তিনি বলেন, অনেকেই হয়তো জানেন না, জর্জিনার আর্জেন্টিনা এবং স্পেন দুই দেশেরই নাগরিকত্ব রয়েছে। তাই আমি আর্জেন্টিনাকে ভালোবাসি।

যেহেতু পর্তুগাল বাদ পড়েছে, তাই জর্জিনা আর্জেন্টাইন নাগরিক হওয়ায় মেসিদের সমর্থন করবে। মূলত এই কারণেই রোনালদোও আর্জেন্টিনার সাপোর্ট করছেন আজ। কাতারের লুসাইল স্টেডিয়ামে রাত ৯টায় শুরু হবে ম্যাচটি। বাংলা ভিশন টিভি

শেয়ার করুন