নিউইয়র্ক     বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি

বাংলাদেশ ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২২ | ০৯:৪৯ পূর্বাহ্ণ | আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ | ০৯:৪৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি

আগামীকাল শনিবার (১০ ডিসেম্বর) রাজধানীর গোলাপবাগ মাঠে বিভাগীয় গণসমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি। আজ শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারের কার্যালয়ে দলটির একটি প্রতিনিধিদল গেলে তাদের সমাবেশের অনুমতির কথা জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন। দুপুরে ডিএমপি কার্যালয়ে যাওয়া বিএনপির প্রতিনিধিদলে ডা. জাহিদের সঙ্গে ছিলেন দলটির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক এমরান সালেহ প্রিন্স ও আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

আরো পড়ুন।মির্জা ফখরুল-আব্বাস গ্রেফতার

পরে ডিএমপির গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান হারুন অর রশিদ সাংবাদিকদের জানান, রাজধানীর গোলাপবাগ মাঠে বিএনপি তাদের বিভাগীয় গণসমাবেশ করতে পারবে। এদিকে বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বলেছেন, গোলাপবাগ মাঠ ও আশপাশের এলাকায় তাদের সমাবেশ উপলক্ষে পুলিশ নিরাপত্তা দেবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা বলেছি নেতাকর্মীদের মুক্তি দিতে এবং নতুন করে কাউকে গ্রেপ্তার না করতে। পুলিশ বলেছে, মুক্তির বিষয়টি আদালতের মাধ্যমে হবে। বিএনপির এই আইনজীবী বলেন, আমরা আশা করি, বিএনপির মহাসচিব জামিনে মুক্ত হবেন। তিনি আগের সব মামলায় জামিনে রয়েছেন। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন