নিউইয়র্ক     মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৯ ও ১০ ই সেপ্টেম্বর নিউইয়র্কে পঞ্চম বাংলাদেশ কনভেনশন

পরিচয় ডেস্ক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৩ | ১২:২৭ পূর্বাহ্ণ | আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ | ১২:২৭ পূর্বাহ্ণ

ফলো করুন-
৯ ও ১০ ই সেপ্টেম্বর নিউইয়র্কে পঞ্চম বাংলাদেশ কনভেনশন

আগামী ৯ ও ১০ ই সেপ্টেম্বর দুই দিন ব্যাপী লাগুয়ার্ডিয়া মেরিয়টের বল রুমে শুরু হতে যাচ্ছে পঞ্চম বাংলাদেশ কনভেনশন। কনভেশন প্রস্তুতি উপলক্ষ্যে কুইন্সের লংআইল্যান্ড সিটিতে ২৮শে আগস্ট সন্ধ্যায় “মিট দ্যা প্রেস” নামে একটি সাংবাদিক সম্মেলন এবং বার্বিকিউ পার্টির আয়োজন করা হয়।

সাংবাদিক সম্মেলনে শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম জানান, এই কনভেশনে উত্তর আমেরিকায় বসবাসরত বাংলাদেশী শিল্পীরা সহ বাংলাদেশ থেকে আমন্ত্রিত অনেক জনপ্রিয় শিল্পী অংশগ্রহণ করবেন। পঞ্চম বাংলাদেশ কনভেনশনের আহ্বায়ক হয়েছেন নাফিউল ইসলাম পান্না এবং সদস্য সচিব আলমগীর খান আলম, চেয়ারম্যান নুরুল আজিম, সভাপতি এমডি আব্দুর দিলীপ এবং চিপ কোডিনেটর হিসেবে নিযুক্ত হয়েছেন মিয়া মোঃ দুলাল।

দুই দিনব্যাপী এই কনভেনশনে থাকবে রকমারী শাড়ি কাপড় ও জুয়েলারি স্টল, ট্যালেন্ট শো, ফ্যাশন শো, সেমিনার, কাব্য জলসা, মেগা কণসার্ট এবং আরো নানান রকম আয়োজন। আমেরিকার বাংলাদেশী কমিউনিটিকে বাংলা শিল্প ও সংস্কৃতির সংস্পর্শে রাখা এবং কমিউনিটির মানুষের মধ্যে পারস্পরিক মেলবন্ধন সুদৃঢ় করার লক্ষ্যে এই আয়োজন। এটি সবার জন্য উন্মুক্ত, কোনো প্রবেশ ফি লাগবে না। দুপুর তিনটা থেকে রাত বারোটা পর্যন্ত চলবে দুই দিনব্যাপী এই বর্ণাঢ্য সম্মেলন l

শেয়ার করুন