নিউইয়র্ক     রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের পুরনো অভ্যাসে সুস্মিতা সেন!

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৩ | ০৫:৫২ পূর্বাহ্ণ | আপডেট: ০৮ মার্চ ২০২৩ | ০৫:৫২ পূর্বাহ্ণ

ফলো করুন-
ফের পুরনো অভ্যাসে সুস্মিতা সেন!

সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। অ্যানজিওপ্লাস্টি হয়েছে, বসেছে স্টেন্ট। তবে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে নিজেই এ তথ্য শেয়ার করেছিলেন।
কিন্তু এত বড় ধকল সামলে আবারও পুরনো অভ্যাসে ফিরে গেলেন তিনি। ফের ইনস্টায় নিজের শরীরচর্চার ছবি দিলেন অভিনেত্রী। সদ্য এত বড় বিপদ গেল, এর মধ্যেই শরীরের ওপর চাপ দেওয়াটা কি ঠিক করছেন সুস্মিতা, উদ্বেগে প্রিয়জনরা।

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে স্ট্রেচিংয়ের ছবি দেন। অনুরাগীদের আশ্বস্ত করে লেখেন— ‘আমার চিকিৎসক অনুমতি দিয়েছেন।’ তাই বাড়িতেই অল্প অল্প করে শুরু করলেন শরীরচর্চা। পাশাপাশি জানান, তিনি এখন সম্পূর্ণ সুস্থ। ২ মার্চ অভিনেত্রী নিজের হার্টঅ্যাটাকের কথা জানান সবাইকে। যদিও ঘটনাটি ঘটে তার দুদিন আগের। ২৭ ফেব্রুয়ারি শুটিং চলাকালীন শারীরিক অস্বস্তি অনুভব করেন সুস্মিতা সেন। কাজের ফাঁকে অভিনেত্রী হঠাৎ জানান, তার বুকে ব্যথা হচ্ছে। তখনই একজন চিকিৎসককে দিয়ে দ্রুত স্বাস্থ্য পরীক্ষা করানো হয় অভিনেত্রীর। চিকিৎসকের পরামর্শে দ্রুত তাকে নিয়ে হাসপাতালে যাওয়া হয়।

মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে কার্ডিয়োলজিস্ট বা হৃদরোগ চিকিৎসকরা তাকে দেখে জানান, অস্ত্রোপচার আবশ্যক। আসলে তার হার্টে প্রায় ৯৫ শতাংশই ব্লকেজ ছিল। তবে এখন সুস্থ আছেন, বাড়িতে আছেন। খুব শিগগির কাজে ফিরবেন সাবেক ব্রহ্মাণ্ড সুন্দরী। সূত্র : যুগান্তর
এমউএ/পরিচয়

শেয়ার করুন