মঙ্গলবার ৫ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ
নিউইয়র্ক থেকে প্রকাশিত
পরিচয়
বাকি বিশ্ব বিনোদন

বলিউড অভিনেত্রী কঙ্গনাকে ধর্ষণের হুমকি

বিভিন্ন প্রেক্ষিতে প্রাণনাশের ভয় থাকায় বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের নিরাপত্তা আগেই বাড়ানো হয়েছে। এবার ধর্ষণের হুমকি পেয়েছেন বলিউডের ‘কুইন’খ্যাত তারকা।

কঙ্গনা রনৌত মানেই যেন বিতর্কের ঝড়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাকে নিয়ে শোরগোল যেন আরও বেড়েছে। বলিউডে মাদককাণ্ডেও সরব তিনি। এ নিয়ে মহারাষ্ট্র সরকারের সঙ্গে তার দা-কুমড়া সম্পর্ক। এ নিয়ে শিবসেনার তোপের মুখেও পড়েছেন তিনি। নানানদিক থেকে হুমকি পাওয়ার পর কেন্দ্রীয় সরকারের কাছে নিরাপত্তা চান অভিনেত্রী। তার আহ্বানে সাড়া দিয়ে নিরাপত্তা জোরদার করতে সিআরপিএফ নিয়োগ দেয় কেন্দ্র। তারপরও অন্তর্জালে আক্রমণ ও হুমকি অব্যাহত রয়েছে। এবার যুক্ত হলো ধর্ষণের হুমকি। সাধারণ কোন নেটিজেন নয়, কঙ্গনাকে ধর্ষণের হুমকি দিয়ে বিতর্ক সৃষ্টি করেছেন এক আইনজীবী।

সম্প্রতি নবরাত্রি নিয়ে একটি পোস্ট করেছিলেন কঙ্গনা। সেখানে তিনি লেখেন, ‘নবরাত্রিতে কারা উপোস থাকছেন? আমিও রয়েছি। এই ছবিটা আজকের উদযাপনের। ’ একইসঙ্গে কঙ্গনা জানান, তার বিরুদ্ধে ফের এফআইআর করেছে মহারাষ্ট্র সরকার। শিব সেনাকে রীতিমতো কটাক্ষ করে তিনি লেখেন, ‘এরইমধ্যে আবার পাপ্পু সেনা আমার বিরুদ্ধে এফআইআর করেছে। মহারাষ্ট্র মনে হচ্ছে আমায় ভীষণ মিস করছে। চিন্তা নেই, শিগগিরই ফিরব। ’

কঙ্গনার এই পোস্টটির পরপরই শোরগোল পড়ে যায়। কমেন্ট বক্সে গিয়ে কঙ্গনাকে ধর্ষণের হুমকি দেন এক আইনজীবী। তাও একবার নয়, একাধিকবার হুমকি দেওয়া হয় তাই আইডি থেকে।

তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন ওই আইনজীবী। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওই আইনজীবী জানান, তার অ্যাকাউন্টটি হ্যাক হয়ে গেছে। সামাজিকমাধ্যমে তিনি লেখেন, ‘আমার ফেসবুক আইডি হ্যাক হয়ে গিয়েছে। তারপর থেকেই অনেক অভব্য মন্তব্য করা হয়েছে সেখান থেকে। আমি নারী সমাজকে এই চোখে দেখি না। অনিচ্ছাকৃত এই ঘটনা ঘটায় আমি ক্ষমাপ্রার্থী। যদি কারও ভাবাবেগে আঘাত করে থাকি, তাহলে তাদের বলব আমায় ক্ষমা করে দিতে। ’

তবে গোটা বিষয়টি নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়াই দেখাননি ‘কুইন’। আপাতত ভাইয়ের বিয়ে নিয়ে তিনি পরিবারের সঙ্গে ছুটির মেজাজে রয়েছেন। নবরাত্রির দিনগুলো মানালিতেই কাটাচ্ছেন অভিনেত্রী।

সোস্যাল শেয়ার :

Related posts

মন্তব্য করুন

Share
Share