নিউইয়র্ক     শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লাল-কমলায় লাস্যময়ী জয়া

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ জুন ২০২৩ | ১১:৫০ অপরাহ্ণ | আপডেট: ০৪ জুন ২০২৩ | ১১:৫০ অপরাহ্ণ

ফলো করুন-
লাল-কমলায় লাস্যময়ী জয়া

শত ব্যস্ততার মধ্যেও আকর্ষণীয় চেহারা ধরে রেখেছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা জয়া আহসান। প্রায়ই তাকে স্টাইলিশ সাজপোশাকে ক্যামেরাবন্দী হতে দেখা যায়। সেই ছবিগুলো তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘অর্ধাঙ্গিনী’র প্রচারের জন্য হওয়া বিশেষ ফটোশুটের কিছু ছবি এখন ঘুরে বেড়াচ্ছে জয়ার ফেসবুক ও ইনস্টাগ্রামের দেয়ালে। আর এই নিয়ে চলছে ভক্তদের ব্যাপক আলোচনা।

জয়া

প্রমোশনাল ফটোশুটের জন্য তিনি পরেছিলেন বাংলাদেশের ঐতিহ্যবাহী জামদানি শাড়ি। দৃষ্টিনন্দন এই লাল শাড়ি জুড়ে ছিল কমলা জ্যামিতিক প্যাটার্নের নকশা। এর সঙ্গে পরেছিলেন একই কাপড়ে তৈরি বড় গলার হাতাকাটা ব্লাউজ। ব্লাউজটি ছিল গরমের জন্য একদম মানানসই।

জয়া

এছাড়া শাড়ির সঙ্গে খুব বেশি গয়না পরেননি জয়া। কান খালিই ছিল। গলায় পরেছিলেন আকর্ষণীয় সবুজ বিডসের চোকার। এতে ছিল ল্যাকার প্যাটার্নের এমবেলিশমেন্ট। হাতে ছিল স্টাইলিশ ঘড়ি।

জয়া

শাড়ির পাশাপাশি ভক্তদের নজরে এসেছে জয়ার একদম মিনিমাল মেকআপ লুক। খুব হালকা বেজ মেকআপের ওপর আলতো করে ব্লাশঅন বুলিয়ে নিয়েছেন। চোখ সাজান আইলাইনার, মাসকারা ও হালকা শিমারি টোনের ন্যুড বাদামি আইশ্যাডোয়। ঠোঁট এঁকেছেন ন্যুড বাদামি লিপস্টিকে। কপালে ছিল ছোট্ট লাল টিপ। চুল ছিল পাশে সিঁথি করে ঝুঁটি করা। সব মিলিয়ে গরমে জয়ার এই লাস্যময়ী লুক ভক্তদের মাঝে বেশ আগ্রহের সৃষ্টি করেছে। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত নতুন সিনেমা অর্ধাঙ্গিনীতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জয়া। এছাড়া তার সঙ্গে আরো আছেন কৌশিক সেন, চূর্ণী গঙ্গোপাধ্যায়। সূত্র : দৈনিক ইত্তেফাক

শেয়ার করুন