নিউইয়র্ক     শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে চালু হলো মেসির আরেকটি কোম্পানি

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২২ | ১১:২৪ পূর্বাহ্ণ | আপডেট: ২১ অক্টোবর ২০২২ | ১১:২৪ পূর্বাহ্ণ

ফলো করুন-
যুক্তরাষ্ট্রে চালু হলো মেসির আরেকটি কোম্পানি

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি ফুটবল মাঠে দর্শকদের আনন্দ দেয়ার পাশাপাশি কামিয়েছেন অনেক অর্থ। এখনও কামাচ্ছেন ৩৫ বছর বয়সী এ তারকা। তবে সামনেই তার পড়ন্ত সময়। তার ফুটবলকে বিদায় বলার আগেই নিজের পরবর্তী জীবনের আর্থিক নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে একাধিক বিকল্প গুছিয়ে নিয়েছেন পিএসজি ফরোয়ার্ড। এর আগে বেশকিছু প্রতিষ্ঠানে বিনিয়োগের পর, এবার ক্রীড়া প্রযুক্তি খাতে বিনিয়োগ করলেন মেসি।

ফুটবল মাঠে থাকতে থাকতেই পরবর্তী জীবন নিয়ে ভাবতে শুরু করেছেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। বৈশ্বিক ফ্যাশন ব্র্যান্ড, আবাসন ও হোটেল ব্যবসার পাশাপাশি মেসির নতুন বিনিয়োগ এবার ক্রীড়া প্রযুক্তি খাতে।

বুধবার (১৯ অক্টোবর) নতুন এক প্রতিষ্ঠানে বিনিয়োগ করেছেন মেসি। প্লে টাইম স্পোর্টস-টেক নামের প্রতিষ্ঠানটিতে বিনিয়োগ করেছেন সময়ের সেরা ফুটবলারের একজন। রাজমিগ হোভাঘিমিয়ান ও মাইকেল মার্কেজের সঙ্গে যৌথভাবে বিনিয়োগ করছেন আর্জেন্টাইন তারকা। মেসির এই প্লে টাইম স্পোর্টসে মূলত কাজ হবে খেলাধুলায় নতুন প্রযুক্তির উদ্ভাবন। যুক্তরাষ্ট্রের তথ্যপ্রযুক্তির রাজধানী বলে খ্যাত সিলিকন ভ্যালি হবে প্রতিষ্ঠানটির ঠিকানা। খেলাধুলায় নতুন প্রযুক্তি উদ্ভাবনে বিনিয়োগ করবে প্লে টাইম।

নতুন বিনিয়োগের ঘোষণা দিয়ে মেসি বলেন, ‘সিলিকন ভ্যালিতে আমাদের শেকড় ছড়িয়ে দিতে পারায় আমি আনন্দিত। আমি রোমাঞ্চিত এই ভেবে যে প্লে টাইম এখন থেকে বিশ্বের সাহসী উদ্যোক্তাদের সঙ্গেও কাজ করবে।’ মেসি এ প্লে টাইমে ভূমিকায় থাকছেন বিনিয়োগকারী হিসেবে।

শেয়ার করুন