নিউইয়র্ক     বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ’র সাধারণ সভা অনুষ্ঠিত

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২৩ | ০৮:৪১ পূর্বাহ্ণ | আপডেট: ২১ অক্টোবর ২০২৩ | ০৮:৪১ পূর্বাহ্ণ

ফলো করুন-
মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ’র সাধারণ সভা অনুষ্ঠিত

গত রবিবার ১৫ অক্টোবর এস্টোরিয়া হ্যালো বাংলাদেশ রেস্টুরেন্টে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইনক’র সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি তজমুল হোসেন ও সভা পরিচালনা করেন সাধারন সম্পাদক মোঃ জাবেদ উদ্দিন। সভার শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন জালাল চৌধুরী। সাধারণ সভায় সংঘটনের গঠনতন্ত্র সংশোধন, সংযোজন, পরিমার্জন ও পরিবর্তনের খসড়া প্রস্তাব উপস্থাপন করেন, গঠনতন্ত্র সংশোধনী উপ কমিটির আহ্বায়ক ও সংগঠনের অন্যতম বোর্ড অব ট্রাস্টি সিরাজ উদ্দিন আহমদ(সোহাগ)।

সাধরণ সভায় উপস্থিত সংগঠনের সদস্যগনের মতামতে ও ব্যাপক আলাপ আলোচনান্তে, সর্ব সম্মতিক্রমে প্রস্তাবগুলো সাধারণ সভায় গৃহিত হয়। অনুষ্ঠানে সাধারণ সম্পাদকের প্রতিবেদন পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ জাবেদ উদ্দিন এবং সংগঠনের আয় ব্যয় এর বিন্তারিত রিপোর্ট পেশ করেন কোষাধ্যক্ষ এমদাদ রহমান তরফদার। সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের রিপোর্ট এবং সংগঠনের আয় ব্যয় সহ সার্বিক কার্যক্রমের জন্য কার্যনির্বাহী পরিষদকে, সাধারণ সভায় উপস্হিত সদস্যগন ধন্যবাদ জ্ঞাপন করেন। সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে; সংগঠনের সদস্য পদ নবায়ন, নতুন সদস্য সংগ্রহ ও হালনাগাদ করন এবং নির্বাচনী প্রক্রিয়া সম্পন্ন করার লক্ষ্যে বর্তমান কার্যকরী পরিষদের মেয়াদ ছয় মাস বৃদ্ধি করা হয়। মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির অব ইউএসএ ইনক’র বোর্ড অব ট্রাস্টি ও সম্মানিত সদস্যগন সহ কমিউনিটির নেতৃস্থানীয় বিপুল সংখ্যক মৌলভীবাজারবাসী সাধারণ সভায় উপস্হিত ছিলেন।

সৈয়দ ছিদ্দিকুল হাসান, চৌধুরী সালেহ, সিরাজ উদ্দিন আহমদ সোহাগ, মনাওর আলী চৌধুরী, আব্দুল মছব্বির, দেওয়ান মোস্তাক রাজা, মিছবা মজিদ, মিয়া মোহাম্মদ আলতাব হোসেন ,জালাল চৌধুরী, সৈয়দ বেলাল হোসেন, আব্দুল মতিন, সৈয়দ এম রহমান, সুলেমান আহমদ, আহমদ জিলু, সোহান আহমদ টুটুল, সৈয়দ মামুন, শেখ শাদুকুর রহমান, সৈয়দ জুয়েল, বদরুন নাহার খাঁন মিতা, সৈয়দ রহমান আহমদ, মোঃ আব্দুল বাকী, আলমগীর হোসেন, আব্দুল মালিক, নুরে আলম জিকু, এনায়েত হোসেন জালাল, জাবেদ আহমেদ, আব্দুল মালিক রুকন, আহমেদ শফি, এম আশরাফুর রহমান, আরিফ আহমেদ, লিটন আহমেদ, আয়নুল হুদা, সৈয়দ আহমেদ, বশির খান, গিয়াস উদ্দিন, আবির চৌধুরী, সৈয়দ রহমান আহমেদ, মোঃ আব্দুল বারী, মোতালেব রাজা, আলমগীর হোসেন, আব্দুল আহাদ, মহসিন মিয়া, কামাল আহমেদ, সৈয়দ আলমগীর আহমদ, নুমান উল্লাহ, সুমন আহমদ, ইমরান আহমদ, লুকমান, সাগর চৌধুরী, সৈয়দ জিলাদ, আব্দুল আহাদ, আকতার হোসেন।

মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির কার্যকরী পরিষদের সদস্য সাধারন সভায় উপস্থিত ছিলেন তজমুল হোসেন, সৈয়দ রুহুল আলী সৈয়দ আবুল কাসেম, জাবেদ উদ্দিন, এমদাদ রহমান তরফদার, নিখিল দেবনাথ, শাহীন হাছনাত, জাহাঙ্গীর আলম, সৈয়দ ফাহমী, শাহীন মিয়া। প্রেস বিজ্ঞপ্তি অনুসারে

শেয়ার করুন