নিউইয়র্ক     শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফর্ম নিয়ে ভাবছেন না লিটন

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ মে ২০২৩ | ০২:৪৫ পূর্বাহ্ণ | আপডেট: ২৯ মে ২০২৩ | ০২:৪৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
ফর্ম নিয়ে ভাবছেন না লিটন

ছবি : সংগৃহীত

চলতি বছরের অক্টোবরে মাঠে গড়াতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপ। তার আগে আগামী মাসেই বাংলাদেশ সফরে আসছে আফগানিস্তান। আসন্ন সেই সফরের প্রথম ধাপে কেবল একটি মাত্র টেস্ট খেলবে টাইগাররা। এরপর দ্বিতীয় ধাপে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সঙ্গে রয়েছে সমান সংখ্যক ওয়ানডে ম্যাচও। তাই আপাতত লিটনের ভাবনায় আফগানিস্তান সিরিজই।

গতকাল রোববার এই ব্যাটারের কাছে জানতে চাওয়া হয়, বিশ্বকাপ নিয়ে কি ভাবছেন তিনি ? জবাবে লিটন বলেন, ‘বিশ্বকাপ এখনো দূরে আছে। আগামীকাল থেকে আমাদের একটা ক্যাম্প শুরু হবে। দেখা যাক। যেহেতু ম্যাচ খেলি জেতার জন্য, সবসময় জেতার লক্ষ্যই থাকবে।’ এদিকে দেশের প্রাচীনতম সংগঠন বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির ২০২২ সালের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন লিটন।

এ নিয়ে তারকা এই ব্যাটার বলেন, ‘পুরস্কার পেয়ে ভালো লাগছে৷ এরকম যদি নিয়মিত পাই বা অন্য কেউ পায়, যারা ভালো পারফর্ম করবে৷ খেলোয়াড়রাও আরও আগ্রহ প্রকাশ করবে, ভালো করার চেষ্টা করবে সবসময়।’ চলতি বছর খুব একটা ভালো ছন্দে নেই লিটন। নিজের এমন ফর্ম নিয়ে চিন্তিত কিনা লিটন এমন প্রশ্নের জবাবে বলেন, ‘আসলে আপনি প্রতিদিন ক্রিকেটে ভালো খেলতে পারবেন না। ভালো খেলবেন, খারাপ খেলবেন। এটা নিয়ে আমি চিন্তিত নই।’

এসএ/এমএএস/এমইউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন