নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রিয়াঙ্কা যেখানে সাধারণ মানুষের মতোই

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২৩ | ১১:৪৮ অপরাহ্ণ | আপডেট: ৩০ মে ২০২৩ | ১১:৪৮ অপরাহ্ণ

ফলো করুন-
প্রিয়াঙ্কা যেখানে সাধারণ মানুষের মতোই

বড় বড় তারকাদের সাথে সাধারণ মানুষের জীবনে আকাশ-পাতাল পার্থক্য থাকে। তবে কেউ যত বড়ই হন না কেন সাধারণের কাতারে নেমে যেতে পারেন অবলীলায়। তেমন একজন প্রিয়াঙ্কা চোপড়া। আর পাঁচ জন সাধারণ মানুষের মতো প্রিয়াঙ্কাও ভুলভাল কাজ করেন, মিথ্যার আশ্রয় নেন। এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন তিনি নিজেই।

ওই সাক্ষাৎকারে তার কাছে জানতে চাওয়া হয় এমন কোনো সিনেমা আছে, যাতে অভিনয় করেছিলেন তিনি, কিন্তু মন থেকে চাননি? প্রিয়াঙ্কার জবাব, কোন সিনেমা, সেটা বলব না, কিন্তু অভিজ্ঞতাটা খুব খারাপ ছিল। অনেক ক্ষণ অপেক্ষা করতে হতো শটের জন্য। অর্থহীন কতগুলো সংলাপ আওড়াতাম। প্রিয়াঙ্কা জানান, অনেক সময় বাড়ি থেকে না বেরিয়েও ফোনে বলে দেন রাস্তায় আছেন তিনি। তার কথায়, সব সময় এটাই করি। কাজেই, যদি বলি রাস্তায় আছি, কখনও বিশ্বাস করবেন না।

ঘুমের মধ্যে নাক ডাকার বিষয়ে প্রিয়াঙ্কা বলেন, নিক বলে, আমি ঘুমের মধ্যে ভালোই নাক ডাকি। যদিও স্বীকার করি না আমি। আমি মোটেই নাক ডাকি না!
পরোটা এবং বার্গারের মধ্যে একটিকে বেছে নিতে বলা হয়েছিল অভিনেত্রীকে। উত্তরে জানিয়েছিলেন তিনি, সে দিন সকালেই তিনখানা পরোটা খেয়েছেন। সব প্রশ্নের উত্তরেই সত্যি বলেছিলেন প্রিয়াঙ্কা। সূত্র : ঢাকা পোস্ট

এসএ/এমএএস/এমইউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন