নিউইয়র্ক     শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কের হেবরন শহরে বন্ধুর বাসার খোঁজে ভুল ঠিকানায় গিয়ে গুলিতে প্রাণ গেলো তরুণীর

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৩ | ০৬:০০ পূর্বাহ্ণ | আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ | ১০:১৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
নিউইয়র্কের হেবরন শহরে বন্ধুর বাসার খোঁজে ভুল ঠিকানায় গিয়ে গুলিতে প্রাণ গেলো তরুণীর

তিন বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন কেলিন গিলিস। বন্ধুর বাসা খুঁজতে গিয়ে ভুল করে তাদের গাড়ি কেভিন মোনাহান নামক এক লোকের বাড়ির ড্রাইভওয়েতে ঢুকে পড়ে। এর পরপরই গাড়ির দিকে তাক করে গুলি ছুড়তে থাকেন কেভিন। ঘটনাস্থলেই মারা যান ২০ বছরের কেলিন গিলিস। শনিবার (১৫ এপ্রিল) নিউ ইয়র্কের হেবরন শহরে এ ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ জানায়, হেবরন শহরে কেভিন মোনাহানের বাড়ির ড্রাইভওয়েতে ভুলবশত তাদের গাড়ি ঢুকে পড়ে। চালক গাড়ি থেকে নামার পরপরই ৬৫ বছরের কেভিন মোনাহান গাড়িতে গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হন গিলিস। হেবরন শহরের পুলিশ কর্মকর্তা জেফরি মরফি বলেন, ‘বন্ধুর বাসা খুঁজতে গিয়ে এই লোকের বাড়ির সামনে ভুলবশত গাড়ি নিয়ে প্রাণ হারাতে হলো কেলিনকে। ঘটনাটি খুবই দুঃখজনক।’

মরফি জানান, হেবরনের প্রত্যন্ত অঞ্চলে এই ঘটনা ঘটে। রাতে এলাকাটিতে অল্প আলো থাকে। তবে কেভিন গুলি চালানোর আগে গাড়ি থেকে তাদের চার জনের কেউই বের হয়নি।

তিনি আরও বলেন, ‘কেভিন মোনাহানের হুমকি অনুভূত হওয়ার কোনও কারণই ছিল না।’

এদিকে তদন্তে পুলিশকে কোনও সহায়তা করেননি কেভিন। এ বিষয়ে পুলিশের সঙ্গে কোনও কথা বলতে অস্বীকৃতি জানিয়ে বাসা থেকেই বের হননি তিনি।পরে পুলিশের আরো একটি দল গিয়ে অভিযুক্ত অপরাধীকে গ্রেফতার করে এবং জেলখানায় পাঠায়। আদালতের বিচারক তার জামিনের আবেদন নাকচ করায় তাকে আপাতত: জেলেই থাকতে হবে।

শেয়ার করুন