নিউইয়র্ক     শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিউইয়র্কে বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ যুক্তরাষ্ট্র’র নতুন কমিটি : সভাপতি ছানু ও সাধারণ সম্পাদক ফয়ছল

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০২৩ | ০২:৩৯ পূর্বাহ্ণ | আপডেট: ০৫ জুন ২০২৩ | ১১:৪৮ পূর্বাহ্ণ

ফলো করুন-
নিউইয়র্কে বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ যুক্তরাষ্ট্র’র নতুন কমিটি : সভাপতি ছানু ও সাধারণ সম্পাদক ফয়ছল

নিউইয়র্কে বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ যুক্তরাষ্ট্র’র নির্বাচন ২০২৩ এর নতুন কমিটির নাম ঘোষণা ঘোষণা করা হয়েছে। গত ২০ মে রোববার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের নবান্ন রেষ্টুরেন্টের চাইনিজে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার শেখ আতিকুল ইসলাম নতুন কমিটির নাম ঘোষণা করেন। পরিচালনায় ছিলেন নির্বাচন কমিশনার নূরে আলম জিকু। নতুন কমিটির সভাপতি মাসুদুল হক ছানু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আহমদ (ফয়ছল) নির্বাচিত হয়েছেন। সংবাদ সম্মেলনে নবনির্বাচিত কর্মকর্তারা ছাড়াও বৃহত্তর সিলেটের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে ঘোষিত নতুন কমিটি: সভাপতি মাসুদুল হক ছানু, সহ সভাপতি (সিলেট) খলিলুর রহমান, সহ সভাপতি (হবিগঞ্জ) হাসান আলী, সহ সভাপতি (মৌলভী বাজার) জাবেদ উদ্দিন, সহ সভাপতি (সুনামগঞ্জ) জুসেফ চৌধূরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আহমদ (ফয়ছল), সহ সাধারণ সম্পাদক কয়েছ অহমেদ, কোষাধ্যক্ষ আবুল হোসেন, সাংগাঠনিক সম্পাদক এমদাদ রহমান তরফদার, প্রচার ও দপ্তর সম্পাদক চৌধুরী মুমিত তানিম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাসুদ আহমদ ইকবাল, মহিলা সম্পাদিকা হাবিবা বেগম, কার্যকরী সদস্য আজিমুর রহমান বুরহান, আব্দুর রহিম বাদশা, আব্দুন নুর বড় ভূইয়া, মঞ্জুর আহমেদ চৌধূরী, শেখ আতিকুল ইসলাম, আতাউর রহমান সেলিম, দেওয়ান শাহেদ চৌধুরী, মোস্তফা কামাল, হাজী আব্দুর রহমান, নুরে আলম জিকু, মাহবুবুর রহমান চৌধুরী, শ্যামল কান্তি দে, শেখ জামাল হোসেন, জাবেদ আহমেদ ও শাহিন কামালী।

সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার শেখ আতিকুল ইসলাম সুষ্ঠু ও সুন্দর নির্বাচন পরিচালনার ক্ষেত্রে সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, বৃহত্তর সিলেটবাসীর প্রাচীন এ সংগঠনটির গঠনতান্ত্রিক ধারাবাহিকতা এবং ঐহিত্য অক্ষুন্ন রেখে নয়া কমিটি তাদের কার্যক্রম চালিয়ে যাবে এ প্রত্যাশ সবার।

নব নির্বাচিত সভাপতি মাসুদুল হক ছানু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আহমদ (ফয়ছল) নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের অঙ্গীকার ব্যক্ত করেন। তারা সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন কার্যক্রম পরিচালনার জন্য নির্বাচন কমিশন এবং তাদের নির্বাচিত করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। খুব শিগগির জমজমাট আয়োজনে নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হবে বলে তারা জানান।

এদিকে, নির্বাচনের ফলাফল ঘোষণার পর বিভিন্ন ব্যক্তি ও সংগঠন নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। অনুষ্ঠানে বক্তারা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে সংগঠনকে আরও এগিয়ে নেয়ার জন্য নব নির্বাচিত কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।-ইউএসএনিউজ

শেয়ার করুন