নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে জমজম প্রোডাক্টস-এর পাইকারী বিক্রয় কেন্দ্রের উদ্বোধন, ৫ শতাধিক পণ্যের সমাহার

পরিচয় ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২৩ | ১০:৫৪ অপরাহ্ণ | আপডেট: ০৫ মে ২০২৩ | ১০:৫৪ অপরাহ্ণ

ফলো করুন-
নিউইয়র্কে জমজম প্রোডাক্টস-এর পাইকারী বিক্রয় কেন্দ্রের উদ্বোধন, ৫ শতাধিক পণ্যের সমাহার

নিউইয়র্ক : গত ২৮ এপ্রিল শুক্রবার বাদ জুমা অনাড়ম্বর আয়োজনের মধ্যদিয়ে নিউইয়র্ক সিটির ম্যাসপ্যাথে উদ্বোধন হলো জমজম প্রোডাক্টস-এর পাইকারী বিক্রয় কেন্দ্র। এ উপলক্ষ্যে ৫৬-৩৫ রাস্ট স্ট্রীট ঠিকানায় বিশালাকারের বিক্রয়কেন্দ্রে সুধী সমাবেশের আয়োজন করা হয়। আয়োজিত সমাবেশে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীরা অংশ নেন এবং ব্যবসা প্রতিষ্ঠানটির শুভ কামনা করেন।

ব্যতিক্রমী এই আয়োজনে ছিলো না কোন বক্তব্য পর্ব। অনুষ্ঠানে আগত অতিথিদের মধ্যাহ্ন ভোজে আপ্যায়িত করা হয়।জমজম প্রোডাক্টস-এর স্বত্তাধিকারী মোহাম্মদ ইয়াকুব এই স্টোরে ৫ শতাধিক পণ্য সুলভমূল্যে পাওয়া যাবে জানিয়ে বলেন, সকল প্রকার টাটকা ফলমুল, মাছ ছাড়া বিভিন্ন প্রকারের চালও পাওয়া যাবে।

বিক্রয় কেন্দ্রটি সপ্তাহের ৭ দিনই সকাল ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত ক্রেতাদের জন্য খোলা থাকবে। ইতিমধ্যেই নিউইয়র্কের বড় বড় সুপার মার্কেট ছাড়াও বাফেলো সিটির গ্রোসারী ব্যবসায়ীরা জমজম প্রোডাক্টস-এর সামগ্রী ক্রয় করছেন বলে মোহাম্মদ ইয়াকুব জানান।

তিনি বলেন, নিউ ইয়র্কে কানাডার পিঁয়াজ-এর পাইকারী এজেন্সীর মাধ্যমে তাঁর এ ব্যবসা শুরু। তিনি বলেন, নিউইয়র্ক ছাড়াও অন্যান্য ষ্টেটের গ্রোসারী ব্যবসায়ীরা চাইলে তাদেরকেও প্রয়োজন মতো গ্রোসারী মালামাল সরবরাহ করার ব্যবস্থা রয়েছে।খবর ইউএনএ’র।

 

শেয়ার করুন