নিউইয়র্ক     শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন এনওয়াইসি ইউএস (জেবিবিএ)’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৩ | ০৬:০০ পূর্বাহ্ণ | আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ | ০৯:৩১ পূর্বাহ্ণ

ফলো করুন-
জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন এনওয়াইসি ইউএস (জেবিবিএ)’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউইয়র্কে জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন এনওয়াইসি ইউএস (জেবিবিএ)’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সিটির জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি সেন্টারে গত ১৫ এপ্রিল এই ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেবিবিএ’র সভাপতি হারুন ভূঁইয়ার সভাপতিত্বে এবং কোষাধ্যক্ষ ও ইভেন্ট কমিটির আহ্বায়ক সেলিম হারুনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেবিবিএ’র সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়মান।

শুভেচ্ছা বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন পরিচালক মোহাম্মদ পিয়ার ও রাশেদ আহমেদ, উপদেষ্টা এমকে রহমান মাহমুদ ও রুহুল আমিন সরকার, সহ-সভাপতি বাবু খান, মোহাম্মদ আলম নমি, জেড আর চৌধুরী লিটু, যুগ্ম সম্পাদক শাহরিয়ার আরিফ, সাংগঠনিক সম্পাদক মাহমুদ হোসেন বাদশা, দপ্তর সম্পাদক মাসুদ রানা তপন, সদস্য ইসতিয়াক রুমি, আবদুল হামিদ, সাখাওয়াত বিশ্বাস, আফতাব জনি ও জশি চৌধুরী, কমিউনিটি এক্টিভিস্ট জয়নাল আবেদীন, শাকিল মিয়া, মিয়া মোহাম্মদ দুলাল, এএসএম মাইন উদ্দিন পিন্টু, শাহ জে চৌধুরী, সঙ্গীত শিল্পী কামরুজ্জামন বকুল, শাহ মাহবুব প্রমুখ। অনুষ্ঠানে রাজনীতিক, ব্যবসায়ী, সাংবাদিক সহ কমিউনিটি নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত, কমিউনিটি, দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া করা হয়।

অনুষ্ঠানে সভাপতি হারুন ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়মান সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে ব্যবসায়ীদের যেকোনো প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস পুনর্ব্যক্ত করেন। তারা তাদের নানামুখি কর্মকান্ডের কথা উল্লেখ করে জেবিবিএকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন। ইউএসএ নিউজ

শেয়ার করুন