নিউইয়র্ক     শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সমিতির তহবিলে ৬ লক্ষ ডলার জমা

৩০ অক্টোবর যুক্তরাষ্ট্র বৃহত্তর নোয়াখালী সমিতির সমিতির নির্বাচন

পরিচয় রিপোর্ট

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২২ | ০১:২৭ অপরাহ্ণ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ | ০১:২৭ অপরাহ্ণ

ফলো করুন-
৩০ অক্টোবর যুক্তরাষ্ট্র বৃহত্তর নোয়াখালী সমিতির সমিতির নির্বাচন

ফাইল ছবি।

আগামী অক্টোবরের ৩০ তারিখ প্রবাসের অন্যতম বৃহত্ আঞ্চলিক, সামাজিক সংগঠন যুক্তরাষ্ট্র বৃহত্তর নোয়াখালী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ২৭ আগষ্ট ব্রুকলীনে সমিতির নিজস্ব ভবনে অনুষ্ঠিত সাধারণ সভায় উপরোক্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সমিতির সভাপতি নাজমুল হাসান মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় উপরোক্ত সিদ্ধান্ত গৃহীত হয়।সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার জন্য সভায় নির্বাচন কমিশন গঠন করা হয়। প্রধান নির্বাচন কমিশনার নিযুক্ত হয়েছেন সোহেল হেলাল, সদস্য আবুল কাশেম চেয়ারম্যান, একেএম রশীদ আহমেদ. শাহজাহান কবীর, মাওলানা মোম্মদ জয়নাল। এবারের নির্বাচনে ভোটারের সংখ্যা ১৬০০ -র মত। গত জুনের ৩০ তারিখ ছিল ভোটার হওয়ার শেষ দিন। তবে বছরের যেকান দিন সমিতির সদস্যপদের জন্য আবেদন করা যায়।

সাধারণ সভায় সংগঠনের সদস্যদের সদস্যপদের ফি পুননির্ধারন করা হয়েছে ।

সাধারণ সদস্যপদ বছরে ৮০ ডলার, আজীবন সদস্যপদ ১৫০০ ডলার (বয়স ৫৮ বছেরর শেষ পর্যন্ত), ১৮০০ (বয়স ৫৯ থেকে ৬৫ এর শেষ পর্যন্ত) ২৫০০ ডলার (বয়স ৬৫র বেশী হলে)|

সমিতির সদস্যদের মৃত্যু পরবর্তী আর্থিক সুবিধা ৪০০০ ডলার থেকে বাড়িয়ে ৫০০০ ডলার যুক্তরাষ্ট্রের অভ্যন্তরে হলে এবং ২৫০০ ডলার থেকে বাড়িয়ে ৩০০০ ডলার প্রদান করা হবে।

পরিচয়/টিএ

শেয়ার করুন