নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

২৭ সেপ্টেম্বর – ১ অক্টোবর ম্যানহাটানে শিল্পীদের আর্ট প্রদর্শনী -সংবাদ সম্মেলনে জাকারিয়া মাসুদ

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩ | ১০:৪৭ অপরাহ্ণ | আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ | ১০:৪৭ অপরাহ্ণ

ফলো করুন-
২৭ সেপ্টেম্বর – ১ অক্টোবর ম্যানহাটানে শিল্পীদের আর্ট প্রদর্শনী -সংবাদ সম্মেলনে জাকারিয়া মাসুদ

আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ম্যানহাটনের আন্তর্জাতিক গ্যালারি আর্ট আইফ্যাক্টে শুরু হচ্ছে বাংলাদেশের শীর্ষ চিত্র শিল্পীদের আর্ট প্রদশর্নী ’কালার্স অব ফ্রিডম’। এই চিত্র প্রদশর্নী চলবে আগামী ১ অক্টোবর পর্যন্ত। গত ১০ সেপ্টেম্বর জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে এক সংবাদ সম্মেলনে আইভি টিভির প্রেসিডেন্ট জাকারিয়া মাসুদ এই ঘোষণা দিয়ে আরো জানান প্রদশর্নীতে বাংলাদেশের খ্যাতিমান চিত্রশিল্পীদের পাশাপাশি প্রবাসের শিল্পীদেরও ছবি প্রদর্শিত হবে। দেন। নিউ ইয়র্ক এর আইবি টিভি আয়োজিত এই সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন তারকা মডেল, অভিনেত্রী, চিত্রশিল্পী ও আইবি টিভির চেয়ারম্যান মিলা হোসেন, চিত্রশিল্পী ও শিক্ষক মতলুব আলী, তাজুল ইমাম, আর্থার আজাদ, বিশ্বজিৎ চৌধুরী, কাজী রকিবসহ অন্যান্য শিল্পীরা।

সংবাদ সম্মেলনে জাকারিয়া মাসুদ আরো জানান, আইবি টিভি এই অনুষ্ঠানের আয়োজক থাকলেও সহযোগী হিসাবে রয়েছেন বাংলাদেশি আমেরিকান আর্টিস এবং ঢাকা চিত্রক গ্যালারি। তিনি জানান, এই প্রদশর্নীতে প্রবাসের সকল শিল্পীই উপস্থিত থাকবেন (২৭জন)। বাংলাদেশ থেকে আসছেন প্রায় ১০ জন শিল্পী। বাংলাদেশ থেকে যারা আসছেন তাদের মধ্যে রয়েছেন শিল্পী মনিরুল ইসলাম, আফজাল হোসেন, কনক চাপা চাকমা, শেখ আফজাল, জামাল উদ্দিন, রোকেয়া সুলতানাসহ অন্যান্যরা। তবে বাংলাদেশের শীর্ষস্থানীয় ৩৭ জন শিল্পীর চিত্রকর্ম থাকবে। ইতিমধ্যেই চিত্রকর্মসমুহ আমাদের হাতে এসে পৌঁছেছে। তিনি আরো জানান, সবমিলিয়ে ৫৭ জন শিল্পীর প্রায় ৬০টি মত ছবি প্রদর্শিত হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাকারিয়া মাসুদ জানান, প্রদশর্নী ২৭ সেপ্টেম্বর সন্ধ্য া ৬টায় উদ্বোধন করা হবে। দুপুর বারটা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনী চলবে। এটি সবার জন্য উন্মুক্ত। প্রদশর্নীতে বিক্রিত অর্থ শিল্পীরাই পাবেন বলেও এক প্রশ্নের উত্তরে তিনি জানান।

শেয়ার করুন