নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

১৩ ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজের বিরুদ্ধে শাকিব খানের জিডি

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২২ | ০৬:১৫ পূর্বাহ্ণ | আপডেট: ২২ অক্টোবর ২০২২ | ০৬:১৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
১৩ ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজের বিরুদ্ধে শাকিব খানের জিডি

ব্যক্তিগত ও পারিবারিক জীবন নিয়ে মানহানিকর তথ্য প্রচার করায় কিছু কিছু মিডিয়া ও ফেসবুক ব্যবহারকারীর ওপর বিরক্ত শাকিব খান। ঢালিউড সুপারস্টারের দাবি তার মানহানিকর তথ্য প্রচার করা হচ্ছে দেদারসে। বিতর্কিত কনটেন্ট নির্মাণ করায় ১৩ টি ইউটিউব চ্যানেল ও কয়েকটি ফেসবুক পেজের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এই চিত্রনায়ক।

শুক্রবার সন্ধ্যায় গুলশান থানায় শাকিব খানের পক্ষে জিডি করেছেন শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ম্যানেজার মো. মনিরুজ্জামান। এই তথ্য নিশ্চিত করেছেন রাজধানীর গুলশান থানার ওসি (তদন্ত) শেখ শাহনুর রহমান। তিনি জানিয়েছেন, বিষয়টা সাইবার অপরাধের আওতায় পড়ে। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব। পুরো বিষয়টি তদন্তাধীন।

শাকিব-বুবলীর বিয়ের ঘোষণা ও সন্তান জন্ম নিয়ে মিডিয়ায় তোলপাড়। বিয়ে ও সন্তানের বিষয়টি দীর্ঘদিন গোপন রাখায় শাকিবকে সমালোচনা শুনতে হয়েছে। এই বিতর্কে জড়িয়ে পড়েছে আরেক নায়িকা পূজা চেরির নামও। যদিও পূজা চেরি ও শাকিব দুজনেই দাবি করেছেন তাদের মধ্যে অভিনয়ের বাইরে কোনো সম্পর্ক নেই।

সপ্তাহখানেক আগে শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছিলেন, ‘ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এত বাজে ও মিথ্যা তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ ভিউয়ের আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে এক ধরনের বিভ্রান্তি সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে। আর এসব ভুয়া বিষয়ের ওপর ভিত্তি করে কয়েক দিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরনের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে, যা কোনোভাবেই কাম্য নয়। যারা এসব মিথ্যা নোংরামি ছড়াচ্ছে, তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।’’ তার এই ঘোষণার এক সপ্তাহের মধ্যেই আইনি ব্যবস্থা নেওয়া হলো।

শেয়ার করুন