নিউইয়র্ক     রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হঠাৎ পরিবারের সবার ছবি প্রকাশ করলেন মেসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০২২ | ০৫:৫১ পূর্বাহ্ণ | আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ | ০৫:৫১ পূর্বাহ্ণ

ফলো করুন-
হঠাৎ পরিবারের সবার ছবি প্রকাশ করলেন মেসি

নিজ দেশকে ৩৬ বছরের শিরোপা খরা ঘোচাতে লড়ে যাচ্ছেন লিওনেল মেসি। কাতার বিশ্বকাপেও নিজেকে উজাড় করে দিচ্ছেন তিনি। দলকে নিয়ে গেছেন ফাইনালে। আর মাত্র একটি ম্যাচ জিতলেই ইতিহাসের পাতায় নিজেকে অবিস্মরণীয় করে রাখবেন লিও মেসি। ফাইনালে ওঠার চনমনে মুডের মধ্যেই মেসি প্রকাশ করলেন পরিবারের সবার ছবি।

আরোও পড়ুন।মেসিকে ঠেকাতে নিজেদের সর্বস্ব উজাড় করে দেব

ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো ফিফা বিশ্বকাপের ফাইনালে উঠলেও এখনো শিরোপার স্বাদ পাননি তিনি। অধরা শিরোপার লড়াইয়ে আগামী ১৮ ডিসেম্বর লুসাইল স্টেডিয়ামে নামবে আলবিসেলেস্তেরা। মেগা ফাইনালের আগে মঙ্গলবার দিবাগত রাতে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। যার মাধ্যমে দলটি পেয়েছে ফাইনালের টিকিট।

ফাইনালের আগে আজ নিজেদের মতো করে সময় কাটিয়েছেন আর্জেন্টিনার ফুটবলাররা। লিওনেল মেসি সময়টা কাটিয়েছেন নিজের পরিবারের সঙ্গেই। তার শেষ বিশ্বকাপ উপভোগ করার জন্য বলা যায় পুরো পরিবারই এখন অবস্থান করছে কাতারে। পুরো পরিবারের ছবিই প্রকাশ করেছেন মেসি।

মেসির স্ত্রী-সন্তান তো আছেই, তারা বাবা-মা, ভাই বোন ও অন্যান্য আরো অনেকে মিলিয়ে সংখ্যাটা বিশের মতো। তাদের নিয়েই আজ কাতারে নিজের মতো সময় কাটান মেসি। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরো পরিবারকে সঙ্গে নিয়ে ছবি আপলোড করেন আর্জেন্টাইন অধিনায়ক।

শেয়ার করুন