নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সেরা অভিনেত্রী মেহজাবিন

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২২ | ০৫:১৬ পূর্বাহ্ণ | আপডেট: ১৯ অক্টোবর ২০২২ | ০৫:১৭ পূর্বাহ্ণ

ফলো করুন-
সেরা অভিনেত্রী মেহজাবিন

বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। গেল ২০ বছরে ধরে সেখানে অনুষ্ঠিত হয়ে আসছে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে বাংলাদেশ সময় রোববার দুপুরে বসেছিল এবারের আসর। সেখানে অংশ নিতেই তার যুক্তরাষ্ট্র সফর। আর এখানে সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কারও পেয়েছেন তিনি।

মেহজাবিন ছাড়াও সেই অনুষ্ঠানে আরও পুরস্কার পেয়েছেন তাহসান খান, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা, জিয়াউল হক পলাশ, ফারিয়া শাহরিন, শিরিন শিলা প্রমুখ। এদিকে ব্যস্ততার মাঝেও ফেসবুকে সরব থাকেন তিনি। ভালো লাগার নানা মুহূর্ত, অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন এই তারকা। সেখানে বসেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের দিনকাল কেমন যাচ্ছে জানতে চাইলেন মেহজাবিন। ফেসবুকে একটি ছবি পোস্ট করে এই অভিনেত্রী লেখেন, আপনাদের দিন কেমন যাচ্ছে? তার এই পোস্টে সাড়া দিয়েছেন দেড় হাজারের বেশি ভক্ত।

তারা তাদের বর্তমান অবস্থা কমেন্ট বক্সে জানিয়েছেন। অন্যদিকে দেশে উই সামিট ২০২২-এ ‘জয়ী সম্মাননা’ পেয়েছেন মেহজাবিন চৌধুরী। অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকতে না পারায় নির্মাতা ইমরাউল রাফাত এ সম্মাননা গ্রহণ করেন। এ বিষয়ে মেহজাবিন জানান, ফ্রিল্যান্সার নাদিয়া চরিত্রের জন্য আমাকে ‘জয়ী অ্যাওয়ার্ড’ দেয়া হলো। আমি কৃতজ্ঞতার সঙ্গে ধন্যবাদ জানাই উইকে। স্মার্ট বাংলাদেশের অনুপ্রেরণার গল্পগুলো অভিনয়ের মাধ্যমে আপনাদের সামনে বারবার তুলে ধরতে চাই।

শেয়ার করুন