নিউইয়র্ক     শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মামলা দায়েরে জটিলতা

সেনা কর্মকর্তার নাম বাদ দিতে রাজি নন ইমরান

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০২২ | ০৬:০০ পূর্বাহ্ণ | আপডেট: ০৬ নভেম্বর ২০২২ | ০৬:০০ পূর্বাহ্ণ

ফলো করুন-
সেনা কর্মকর্তার নাম বাদ দিতে রাজি নন ইমরান

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যাচেষ্টার ঘটনায় মামলা দায়ের নিয়ে জটিলতা দেখা দিয়েছে। মামলার অভিযোগ থেকে জ্যেষ্ঠ সেনা কর্মকর্তার নাম বাদ দিতে ইমরান খান অস্বীকৃতি জানালে আইনি ব্যবস্থা গ্রহণ নিয়ে এ অচলাবস্থার সৃষ্টি হয়। এ মামলায় নাম রয়েছে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীরও। খবর ডনের।

এদিকে ইমরান খানের ওপর বন্দুক হামলার ঘটনায় আরও দুই সন্দেহভাজনকে আটক করেছে তদন্তকারীরা। তারা হামলাকারীকে অস্ত্র ও গুলি সরবরাহ করেছিলেন বলে অভিযোগ রয়েছে। আর ঘটনার সময়ই অস্ত্রধারীকে আটক করা হয়েছিল।

এদিকে এ ঘটনায় কোনো সেনা কর্মকর্তা জড়িত নয় জানিয়ে ইমরানের অভিযোগকে ভিত্তিহীন বলেছে পাকিস্তানের সেনাবাহিনী। শনিবার এ প্রসঙ্গে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সেনাবাহিনীর বিরুদ্ধে পিটিআইয়ের চেয়ারম্যান এবং বিশেষ করে একজন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তার বিরুদ্ধে ভিত্তিহীন ও দায়িত্বজ্ঞানহীন অভিযোগ একেবারেই অগ্রহণযোগ্য। বিবৃতিতে আরও উল্লেখ করা হয়েছে, পাকিস্তান সেনাবাহিনী পেশাদার এবং সুশৃঙ্খল সংগঠন।

শিগগিরই বাড়ি ফিরবেন ইমরান ॥ ইমরান খান আগামী দুদিনের মধ্যে হাসপাতাল থেকে বাড়ি ফিরবেন বলে জানিয়েছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের নেতা শিবলি ফারাজ। হামলায় আহত হওয়ার পর শওকত খানম হাসপাতালে চিকিৎসাধীন ইমরান।

শেয়ার করুন