নিউইয়র্ক     শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সাভারে গণস্বাস্থ্য কেন্দ্রে সর্বস্তরের শ্রদ্ধায় সিক্ত ডা. জাফরুল্লাহ

বাংলাদেশ ডেস্ক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৩ | ০৫:১৫ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ | ০৫:১৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
সাভারে গণস্বাস্থ্য কেন্দ্রে সর্বস্তরের শ্রদ্ধায় সিক্ত ডা. জাফরুল্লাহ

সাভারের মির্জানগর এলাকায় অবস্থিত গণস্বাস্থ্য কেন্দ্রে বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীকে শ্রদ্ধা নিবেদন করেছেন সর্বস্তরের মানুষ। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে পিএইচএ মাঠে তার লাশবাহী গাড়িটি রাখা হয়। এরপর সেখানে তার প্রতিষ্ঠান গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারী, সাভারের রাজনৈতিক নেতাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ফুল দিয়ে তাকে শ্রদ্ধা নিবেদন করেন।

জুমার নামাজের পর পিএইচএ মাঠে জানাজা শেষে গণস্বাস্থ্য কেন্দ্রের সূচনা ভবনের পাশে ডা. জাফরুল্লাহকে দাফন করা হবে। ডা. জাফরুল্লাহ চৌধুরী গত মঙ্গলবার রাত ১১টার দিকে রাজধানীর ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল ৮২ বছর।

ডা. জাফরুল্লাহ চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছিলেন। এ ছাড়া কয়েক দিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। গুরুতর অসুস্থ অবস্থায় গত ৫ এপ্রিল গণস্বাস্থ্য নগর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। এরপর গত রোববার তার চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়। এর প্রধান সমন্বয়কারী ছিলেন ডা. মামুন মোস্তাফী। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত সোমবার সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সূত্র : দৈনিক কালবেলা

শেয়ার করুন