নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারের ক্র্যাকডাউনে আমাদের জনসমর্থন আরও বাড়ছে: ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০২৩ | ০৮:৩৪ পূর্বাহ্ণ | আপডেট: ০১ জুন ২০২৩ | ০৮:৩৪ পূর্বাহ্ণ

ফলো করুন-
সরকারের ক্র্যাকডাউনে আমাদের জনসমর্থন আরও বাড়ছে: ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বুধবার বলেছেন যে, ৯ মে বিক্ষোভের আলোকে পিটিআই-এর বিরুদ্ধে শুরু করা ক্র্যাকডাউনটি সরকারের জন্য হীতে বিপরীতে রয়েছে, কারণ এতে ‘পিটিআই-এর প্রতি সহানুভূতি যোগ হয়েছে এবং তাদের ভোটব্যাঙ্ক বাড়ছে’।

একের পর এক টুইট বার্তায়, পিটিআই চেয়ারম্যান পার্টির সদস্যদের পিটিআই ছাড়তে বাধ্য করার জন্য সরকারকে কটাক্ষ করেছেন এবং এই ‘জোর করে বিচ্ছেদের’ প্রমাণ হিসাবে একজন প্রাক্তন আইন প্রণেতার ‘স্ব-ব্যাখ্যামূলক’ ভিডিও শেয়ার করেছেন। পিটিআইয়ের প্রাক্তন এমপিএ সেলিম সারওয়ার জোরার কয়েকটি ভিডিওতে, দলের নেতাকে অভিযোগ করতে দেখা যায় যে, আইন প্রয়োগকারী সংস্থাগুলি তাকে হাসপাতালে চিকিৎসা নিতে দিচ্ছে না।

একটি ভিডিওতে, পিটিআইয়ের প্রাক্তন এমপিএ সেলিম সারওয়ার জোরা ব্যাখ্যা করেছেন যে গুজরাটের আজিজ ভাট্টি শহীদ হাসপাতালের ডাক্তাররা তাকে সকালে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন কিন্তু পরে তারা তাকে কথিত চাপে হাসপাতাল থেকে ছেড়ে দিতে চেয়েছিলেন। অন্য একটি ভিডিওতে, পিটিআই নেতাকে একটি অ্যাম্বুলেন্সে চড়তে ঠেলে দেয়া হচ্ছিল যখন তিনি স্লোগান দিয়েছিলেন: ‘ইমরান খান জিন্দাবাদ’ এবং ‘আমি তোমাকে ভালোবাসি, ইমরান খান’।

ভিডিওগুলি শেয়ার করে, পিটিআই প্রধান তার টুইটার হ্যান্ডেলে লিখেছেন যে, এ ভিডিওগুলি ‘স্ব-ব্যাখ্যামূলক যে ফ্যাসিবাদী সরকার সম্ভাব্য প্রতিটি নির্লজ্জ উপায়ে জোরপূর্বক বিচ্ছেদ কার্যকর করছে’। তিনি বলেন, এই ‘ফ্যাসিবাদী কৌশল’ পাকিস্তানের জনগণ এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের মধ্যে ব্যবধান আরও প্রশস্ত করবে। সূত্র: ডন।

শেয়ার করুন