নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জালালাবাদ এসোসিয়েশনের সাবেক দুই সভাপতি

সমঝোতার মাধ্যমে ভবন ক্রয়ের বিষয়টি নিস্পত্তি হওয়াই মঙ্গলজনক

পরিচয় রিপোর্ট

প্রকাশ: ২২ অক্টোবর ২০২২ | ০১:৪৪ অপরাহ্ণ | আপডেট: ২৬ অক্টোবর ২০২২ | ০২:৫৯ অপরাহ্ণ

ফলো করুন-
সমঝোতার মাধ্যমে ভবন ক্রয়ের বিষয়টি নিস্পত্তি হওয়াই মঙ্গলজনক

সমঝোতার মাধ্যমে জালালাবাদ এসোসিয়েশনের ভবন ক্রয়ের বিষয়টি নিস্পত্তি হওয়াই মঙ্গলজনক বলে মনে করেন জালালাবাদ এসোসিয়েশন’র দুই সাবেক সভাপতি এম এ কাইয়ুম ও এম এ বাসিত, যুক্তরাষ্ট্র বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি আজিজুর রহমান সাবু।

সমিতির বর্তমান সাধারণ সম্পাদক ও সদ্য বিদায়ী কমিটির কোষাধ্যক্ষ মইনুল ইসলাম কর্তৃক পৃথক একটি কর্পোরেশনের মাধ্যমে সৃষ্ট জটিলতা নিরসনে সর্বশেষ কার্যকরী কমিটি ও উপদেষ্ঠা পরিষদের যৌথ বৈঠকে ৫ সদস্যের কমিটি গঠনকে স্বাগত জানিয়ে সংগঠনের সাবেক সভাপতি এম এ কাইয়ুম বলেন, ভবন ক্রয়ে পদ্ধতিগত ত্রুটি থাকতে পারে, তবে সকলে মিলে জালালাবাদ এসোসিয়েশানের নিজস্ব একটি ভবন ক্রয়ে উদার মনোভাব ও আলাপ আলোচনার মাধ্যমে সঙ্কটের সমাধানে সকলের এগিয়ে আসা সংগঠনের জন্য মঙ্গলজনক। নিজস্ব ভবন প্রতিষ্ঠার সুযোগ সবসময় আসেনা বলেও মন্তব্য করেন জনাব কাইয়ুম।

প্রায় একই মনোভাব পোষণ করেন অপর এক সাবেক সভাপতি এম এ বাসিত। তিনি বলেন, ভবন ক্রয়ের উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়, ভুল ভ্রান্তি হলেও তা শোধরানোর পথওতো আছে। জালালাবাদ এসোসিয়েশানের নিজস্ব একটি ভবন হওয়ার খবরে আনন্দিতই হয়েছিলাম। সংগঠনের বৃহত্তর কল্যাণে ইগোর টানাটানি না করে সমঝোতার পথ খুঁজলে অবশ্যই পাওয়া যাবে। যুক্তরাষ্ট্র বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি আজিজুর রহমান সাবুও মনে করেন জালালাবাদ ভবনটি ক্রয়ের সময় সকলের গ্রহণযোগ্য পদ্ধতি অনুসরণ করা হয়নি সত্য, কিন্তু সেটা নিয়ে টানাহ্যঁচড়া না করে সমঝোতার আগ্রহ নিয়ে আলাপ আলোচনার মাধ্যেম বিষয়টির নিষ্পত্তি হওয়া উচিত।

শেয়ার করুন