নিউইয়র্ক     শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

লস অ্যাঞ্জেলেসে সেরা ইন্টারন্যাশনাল গ্রুপের ৩ সিস্টার কনসার্ন কোম্পানির অফিস উদ্বোধন

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২২ | ১১:৪২ পূর্বাহ্ণ | আপডেট: ১৫ অক্টোবর ২০২২ | ১১:৪২ পূর্বাহ্ণ

ফলো করুন-
লস অ্যাঞ্জেলেসে সেরা ইন্টারন্যাশনাল গ্রুপের ৩ সিস্টার কনসার্ন কোম্পানির অফিস উদ্বোধন

নিউইয়র্ক : মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে যাত্রা শুরু করেছে সেরা ইন্টারন্যাশনাল গ্রুপের ৩ অঙ্গ প্রতিষ্ঠান ট্রান্সফোটেক অ্যাকাডেমি, সেরা ডিজিটাল ৩৬০ এবং সেরা গ্লোবাল ইমিগ্রেশন।

গত বুধবার লস অ্যাঞ্জেলেসের প্রাণকেন্দ্র লিটল বাংলাদেশ অ্যাভিনিউতে দোয়া-মোনাজাতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে ৩ প্রতিষ্ঠানের লস অ্যাঞ্জেলেস শাখা উদ্বোধন হয়। এসময় প্রতিষ্ঠানটির ফাউন্ডার অ্যান্ড চেয়ারম্যান শেখ গালিব রহমান, লস অ্যাঞ্জেলেস শাখা পরিচালক লস্কর আল মামুন, আন্তর্জাতিক মাইম আইকন, মাইম এম্বাসেডর অব বাংলাদেশ হিসেবে সুপরিচিত মূকাভিনেতা কাজী মশহুরুল হুদাসহ প্রায় অর্ধ শতাধিকেরও বেশি অতিথি উপস্থিত ছিলেন।

এসময় আগত অতিথিদের উদ্দেশ্যে শেখ গালিব রহমান তার কোম্পানির মিশন এবং ভিশন তুলে ধরে বলেন, যুক্তরাষ্ট্রে প্রতিবছর অসংখ্য শিক্ষার্থী পড়তে আসে বাংলাদেশ থেকে, তাদের বিরাট একটা অংশ পড়াশোনা করে লস অ্যাঞ্জেলেসে। কিন্তু সঠিক দিক নির্দেশনা ও ক্যারিয়ার গাইডলাইনের অভাবে অনেক শিক্ষার্থী তাদের মেধা থাকা স্বত্বেও সফল ক্যারিয়ারের দেখা পায়না।তাছাড়া অনেকেরই স্বপ্ন টেকনোলোজি ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার গড়ার, কিন্তু কম্পিউটার সাইন্স ব্যাকগ্রাউন্ড, কোডিং জ্ঞানের অভাবে সেটাও সফল হয়ে ওঠে না। তাদের জন্যই মূলত ট্রান্সফোটেক অ্যাকাডেমির নতুন ব্রাঞ্চ লস অ্যাঞ্জেলেসে চালু করা হয়েছে। ট্রান্সফোটেক অ্যাকাডেমি দিচ্ছে মাত্র ৬ মাসের প্রশিক্ষন নিয়েই আইটি ইন্ডাস্ট্রিতে স্বপ্নের চাকরির নিশ্চয়তা। “আমাদের একদল তরুন ডেডিটেকেড ক্যারিয়ার কাউন্সেলর শিক্ষার্থীদের রেজ্যুমি বিল্ড আপ থেকে শুরু করে, ইন্টারভিউ প্রেপ, এবং চাকরিতে জয়েন করা পর্যন্ত সমস্ত কার্যাবলী সম্পন্ন করে থাকে। আমরা চাই, আমাদের শিক্ষার্থীরা দক্ষ হোক, দেশ ও বিদেশের ভালো ভালো প্রতিষ্ঠানে চাকরি করুক” বলেন শেখ রহমান এবং আরো জানালেন, ট্রান্সফোটেক অ্যাকাডেমিতে প্রশিক্ষণ নেয়া শিক্ষার্থীরা এখন গুগল, অ্যাক্সেঞ্চার, আইবিএম, চেজ ব্যাংকের মত প্রতিষ্ঠানে চাকরি করছে।

শেখ গালিব রহমান আরও বলেন, “শিক্ষার্থীদের কথা মাথায় রেখেই কিন্তু আমি নিউইয়র্কের পরে লস অ্যাঞ্জেলেসে সেরা গ্লোবাল ইমিগ্রেশনের নতুন ব্রাঞ্চ চালু করেছি। শিক্ষার্থী ও অভিভাবকরা এই ব্রাঞ্চের মাধ্যমে এফ ১ ভিসা প্রসেসিং, স্ট্যাটাস অ্যাডজাস্টমেন্ট, আইএলটিএস, ক্যারিয়ার গাইডেন্স, ট্রান্সফার ইউনিভার্সিটি, ইমিগ্রেশন কনসালট্যান্সি, এইচ ১-বি ভিসা প্রসেসিং, ইবি-১, ইবি-২, ইবি-৩ ভিসা প্রসেসিং সহ অন্যান্য সেবা প্রদান করবে, ফলে যারা উচ্চ শিক্ষার জন্য যুক্তরাষ্ট্রে এসেছে তাদের শিক্ষাজীবন এবং ক্যারিয়ারের পথ আরও সুগম করবে।”

এছাড়া সেরা ডিজিটাল ৩৬০ একটি কমপ্লিট ডিজিটাল মার্কেটিং সেবাদানকারী প্রতিষ্ঠান, যার মাধ্যমে বিজনেস ওনাররা তাদের ব্যবসার কার্যক্রম আধুনিক প্রযুক্তি ব্যবহার করে, কাস্টমার বিহেভিউয়ার, ডেমোগ্রাফিক্স, ইন্টেরেস্ট অনুযায়ী টার্গেট অডিয়েন্সের কাছে পৌছাতে পারবে। আর কোম্পানী ব্র্যান্ডিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, সেলিব্রিটি এন্ডোর্সমেন্টসহ সকল সুবিধা পাওয়া যাবে এক জায়গাতেই।

উল্লেখ্য ট্রান্সফোটেক অ্যাকাডেমি মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক মেইনস্ট্রিম আইটি সেবাদানকারী প্রতিষ্ঠান, যা গত ১০ বছরের বেশি সময় ধরে নিউইয়র্কে বাংলাদেশি কম্যুনিটিসহ কম্যুনিটির বাইরেও সেবা দিয়ে আসছে। এবার নিউইয়র্কের গন্ডি পেরিয়ে ডানা মেললো লস অ্যাঞ্জেলসেও। -প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন