নিউইয়র্ক     রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রুশ টিভি তারকার অর্ধনগ্ন মরদেহ

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২২ | ০৭:০৩ পূর্বাহ্ণ | আপডেট: ২৫ আগস্ট ২০২২ | ০৭:০৩ পূর্বাহ্ণ

ফলো করুন-
রুশ টিভি তারকার অর্ধনগ্ন মরদেহ

রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের কাছ থেকে অর্ধনগ্ন এক তরুণীর মরদেহ উদ্ধার হয়েছে। ধারণা করা হচ্ছে, নিহত তরুণী সাবেক টিভি তারকা আনাস্তাসিয়া কোচারভেই। কয়েক সপ্তাহ ধরে নিখোঁজ আছেন তিনি। বিষয়টি নিশ্চিতে আনাস্তাসিয়া পরিবারকে সেন্ট পিটার্সবার্গে ডেকেছে পুলিশ।

রাশিয়ার ৩৬০ নিউজ আউটলেট বলছে, গত ১৩ আগস্ট সেন্ট পিটার্সবার্গের ক্রাসনোসেলস্কি জেলা থেকে উদ্ধার হয় অজ্ঞাত এক তরুণীর মরদেহ। পুলিশ এখনও বিষয়টি তদন্ত করছে।
তদন্ত কর্মকর্তারা জানিয়েছেন, তরুণীর শরীরে আঘাতের চিহ্ন ছিল না। তার পরনে ছিল অন্তর্বাস, পিঠে তাসের ট্যাটু।

এই তরুণীই সাবেক টিভি তারকা আনাস্তাসিয়া কোচারভেই বলে দাবি করছে তার বন্ধুরা। তারা বলছে, ২৮ বছরের এ অভিনেতা কয়েক সপ্তাহ ধরে নিখোঁজ।
ওলেসিয়া মালিবু নামে আনাস্তাসিয়ার এক বন্ধু সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘অ্যালকোহলে আসক্তি বেড়েছিল আনাস্তাসিয়ার। মস্কোয় সম্প্রতি এক ব্যক্তির সঙ্গে ঝামেলায় জড়িয়েছিল সে। ওই ব্যক্তি তাকে হত্যার হুমকিও দিয়েছিল।

‘কয়েক সপ্তাহ আগে মস্কোয় নিজের অ্যাপার্টমেন্ট বিক্রি করে সেন্ট পিটার্সবার্গে চলে গিয়েছিলেন আনাস্তাসিয়া। সেখানে যাওয়ার পর ফোনে তার সঙ্গে কথা হয়। তখন ওকে স্বাভাবিকই লাগছিল। তবে আমি জানতাম ওর পরিণতি কী হতে যাচ্ছে।’

২০১৮ সালে রিয়েলিটি শো- ডোম-২ এ অভিনয় করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন আনাস্তাসিয়া। তখন থেকেই আনাস্তাসিয়া একটি এসকর্ট পরিষেবায় যুক্ত ছিলেন। অভিনেতার বন্ধুদের বিশ্বাস, কিছু খারাপ মানুষের ভিড়ে ঢুকে পড়েছিল আনাস্তাসিয়া, যা তাকে সমস্যায় ফেলেছে।
পরিচয়/এমউএ

শেয়ার করুন