বৃহস্পতিবার ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ
নিউইয়র্ক থেকে প্রকাশিত
পরিচয়
আলোচিত সংবাদ কমিউনিটি লাইফস্টাইল

ভাড়াটিয়াকে নির্যাতনের অভিযোগে বাড়ীর মালিক বাংলাদেশী ডেন্টিষ্ট মাহফুজুল হাসান গ্রেফতার, জামিনে মুক্তিলাভ, একাধিক মামলা

পরিচয় রিপোর্ট: ভাড়াটিয়াকে মারধর এবং নির্যাতনের অভিযোগে বাড়ীর মালিক নিউইয়র্ক’র একজন বাংলাদেশী ডেন্টিষ্ট ডা. মাহফুজুল হাসানকে গত ২২ মার্চ গ্রেফতার করেছে নিউইয়র্ক পুলিশ। ২৩ মার্চ জামিন পান ডা. মাহফুজুল হাসান। ডা. মাহফুজুল হাসান ও ডা. বর্ণালী হাসানের মালিকানাধীন ৪০-১৪, গ্রীন পয়েন্ট এভিনিউ বাড়ীতে ভাড়ায় থাকতেন বাংলাদেশী ওয়াসি রহমান ও জান্নাতুল ফেরদাউস। তাঁদের অভিযোগের ভিত্তিতে ডা. মাহফুজুল হাসানকে গ্রেফতার করা হয়। ইতোমধ্যে কুইন্স সুপ্রীম কোর্ট ও ক্রিমিনাল কাের্টেও শ্রম আইনের আওতায় একাধিক মামলা দায়ের করা হয়েছে ডা. মাহফুজুল হাসান ও ডা. বর্ণালী হাসানের বিরুদ্ধে। 

ডা. মাহফুজুল হাসানের গ্রেফতার প্রসঙ্গে ডা. বর্ণালী হাসান একটি মিডিয়ার প্রিতিনিধকে জানিয়েছেন, ভাড়া তুলতে গেলে ভাড়াটিয়ারা ভাড়া না দিয়ে ডা. মাহফুজুল হাসানকে হেনস্তা করার চেষ্টা করে। 

এদিকে ভাড়াটিয়া ওয়াসি রহমান ও জান্নাতুল ফেরদাউস’এর আইনজীবীদের সুত্রে জানা গেছে বাড়ীর মালিক ডা. মাহফুজুল হাসান ও ডা. বর্ণালী হাসান ইতোমধ্যৈ ইআরএপি প্রোগামের আওতায় বাড়ী ভাড়ার উল্লেখেযাগ্য অংশের অর্থ সরকারের নিকট থেকে অনুদান হিসেবে পেয়েছেন। 

সোস্যাল শেয়ার :

Related posts

মন্তব্য করুন

Share
Share