বৃহস্পতিবার ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ
নিউইয়র্ক থেকে প্রকাশিত
পরিচয়
অর্থনীতি কমিউনিটি

ব্রঙ্কসে বারী সুপার মার্কেট, রেস্টুরেন্ট, পার্টি হল ও হোম কেয়ার এর বর্ণাঢ্য শুভ উদ্বোধন

মো: আলমগীর সরকার, বিজয় টেক: বাংলাদেশী অধ্যুষিত ব্রঙ্কসের পার্কচেষ্টার এলাকায় গত ১৮ মার্চ শুক্রবার বিকেলে বাঙালী মালিকানায় বারী সুপার মার্কেট, রেস্টুরেন্ট, পার্টি হল ও বারী হোম কেয়ারের শুভ উদ্বোধন হয়েছে ।  ব্রঙ্কসের ১৪১২ ক্যাসেল হিল এভিনিউতে এই মাল্টি ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন  উপলক্ষে প্রথমে বাংলাবাজার জামে মসজিদের খতীব মাওলানা আবুল কাশেম মোহাম্মদ ইয়াহইয়ার  পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলের পর কমিউনিটির বিভিন্ন পর্যায় ও পেশার ব্যক্তিবর্গের উপস্থিতিতে ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন পর্ব সম্পন্ন হয়। এখানে একই ছাদের নিচে চালু হয়েছে গ্রোসারি, রেস্টুরেন্ট, পার্টি হল ও হোম কেয়ার সেবা। 

অনুষ্ঠানে বারী হোম কেয়ারের প্রেসিডেন্ট আসেফ বারী টুটুল ও চেয়ারপারসন মুনমুন হাসিনা বারী,  নিউইয়র্ক স্টেট সিনেটর লুইস সেপুলভিদা, এসেম্বলীওম্যান কারিনাজ রেইজ, মেয়র অফিসের প্রতিনিধি সহ কমিউনিটি নেতৃবৃন্দকে নিয়ে ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন কমিউনিটি এক্টিভিস্ট ও ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের প্রেসিডেন্ট গিয়াস আহমেদ, হারুন ভূইয়া, আব্দুস শহীদ, ফাহাদ সোলায়মান, মোহাম্মদ এন মজুমদার, আব্দুস শহীদ, জামাল হুসেন, আলমগীর খান আলম, আহসান হাবিব, সামাদ মিয়া জাকের, খলিল বিরিয়ানী হাউজের মো. খলিলুর রহমান, যুক্তরাষ্ট্র জাসদ সাধারণ সম্পাদক নূরে আলম জিকু প্রমুখ। অনুষ্ঠানে কমিউনিটির বিপুলসংখ্যক ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিক, কমিউনিটি এ্যাক্টিভিষ্ট ও নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বারী হোম কেয়ারের সিইও আসেফ বারী (টুটুল) বারী হোম কেয়ারের সফল যাত্রা এবং ক্রমবর্ধমান প্রসারে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামী পথচলায়ও তাদের পাশে পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি বলেন, একই ছাদের নিচে এখানে গ্রোসারি, রেস্টুরেন্ট, পার্টি হল ও হোম কেয়ার সেবা চালু করতে পেরে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি। কমিউনিটির সকলের সহযোগীতা প্রত্যাশা করে উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের জন্য সকলের প্রতি বিশেষ কৃজ্ঞতা জানান।

সোস্যাল শেয়ার :

Related posts

মন্তব্য করুন

Share
Share